সন্তানের জীবন নাকি নৈতিকতা, কি বেছে নেবেন মোশাররফ করিম?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২১

ডাইনামিক অভিনেতা মোশাররফ করিম। নাটক ও সিনেমা দিয়ে দুই বাংলার দর্শকের হৃদয়ে মজবুত আসন গড়ে নিয়েছেন তিনি। তার সাবলীল অভিনয় অনায়াসে মুগ্ধতা ছড়ায়। কখনো হাসায়, কখনো বেদনা জাগায় অন্তরে।

সেই অভিনেতা নতুন গল্পে জুটি হয়ে আসছেন লাক্স তারকা নাজিয়া হক অর্ষার সঙ্গে। তাদের দেখা যাবে মুনতাহা বৃত্তা রচিত আবু হায়াত মাহমুদ পরিচালিত ‘ব্রোকার’- এ।

পরিচালক জানান, আসছে ১ অক্টোবর থেকে এটি মুক্তি দেবে অনলাইন প্লাটফর্ম ‘জি ফাইভ’।

এর গল্পের আভাস দিতে গিয়ে পরিচালক আবু হায়াত মাহমুদ বলেন, ‘এখানে দেখা যাবে জামিল আর মনির ছিমছাম একটা সংসার। জামিল সবসময় নিজেকে নিয়ে হীনমন্যতায় ভোগে। অনেক কিছুই করার চেষ্টা করে সে জীবনে, কিন্তু কোনোকিছুই তার হয় না।

সিডির দোকান, ব্যান্ড পার্টি, পেপার বিক্রি, কি না করেছে সে জীবনে। শেষ পর্যন্ত জামিল আর তার এক ছোট ভাই ফ্ল্যাট ভাড়া, বিক্রিসহ এ ধরনের নানা দালালির সাথে জড়িয়ে পড়ে। দালাল বলতে নারাজ জামিল। সে নিজেকে ব্রোকার বলতেই স্বাচ্ছন্দ বোধ করে।

jagonews24

একটু করে ভাগ্য পরিবর্তন হতে থাকে। সংসারে আসে এক কন্যা সন্তান। বিধি বাম তাদের একমাত্র কন্যা শারীরিকভাবে অসুস্থ। তার পরও এই নিয়ে চলে যাচ্ছিলো। নতুন এক ভাড়াটিয়াকে নতুন বাসায় উঠিয়ে মোটা অঙ্কের বোনাস পেয়ে যখন খুশি তখনই খবর আসে তার সন্তান হার্টের একটা সমস্যায় ভুগছে। অপারেশনে দরকার অনেক টাকা।

এমন একটা বিপদে, একটা অনৈতিক কাজে অফার আসে অর্থের। জামিল এখন নিজের মুখোমুখি। সন্তান নাকি নৈতিকতা বিসর্জন- কোন পথে যাবে জামিল? উত্তর মিলবে ‘ব্রোকার’ দেখলে।

মোশাররফ-অর্ষা ছাড়াও এখানে দেখা যাবে শহিদুল্লাহ সবুজ, মীর রাব্বি, সাথি মাহমুদকে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]