বিস্তারিত জেনেই নতুন ই-কমার্স প্রতিষ্ঠানে যুক্ত হয়েছেন মিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ০৫ অক্টোবর ২০২১

ইভ্যালি থেকে শুরু করে বেশ কিছু ই-কমার্স প্রতিষ্ঠানের কর্তাব্যক্তিরা গ্রেফতার হয়েছেন গ্রাহকদের সঙ্গে প্রতারণার দায়ে। গেল কয়েকদিনে একের পর এক ঘটনাগুলো ঘটে যাওয়ায় ই-কমার্স ব্যবসা সম্পর্কে বিরূপ ধারণা তৈরি হয়েছে মানুষের মধ্যে।

এমনি সময়ে খবর এলো অভিনেত্রী বিদ্যা সিনহা মিম নতুন ই-কমার্স প্রতিষ্ঠান ‘লেট’স গো মার্ট’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। বিষয়টি তাকে সমালোচনার মুখেও ফেলেছে।

তবে এ নিয়ে চুপ নন মিম। গণমাধ্যমে মুখ খুলেছেন। তিনি বলেন, ‘বিস্তারিত জেনে ও খোঁজ খবর করেই প্রতিষ্ঠানটির সঙ্গে যুক্ত হয়েছি।’

এই লাক্স তারকা আরও বলেন, ‘আমি ‘লেট’স গো মার্ট’র বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নিয়েছি। আমার কাছে ভালো মনে হয়েছে। কিছুদিন ধরে দেশের মানুষের মাঝে ই-কমার্স নিয়ে যে ধারণা সেটা পাল্টেও দিতে পারে এই প্রতিষ্ঠানটি। এমনটাই মনে করছি।

তাছাড়া খারাপ কিছু ঘটলে তো এটা যে কোনো মাধ্যমেই ঘটতে পারে। আমার কাছে এই প্রতিষ্ঠানের পরিকল্পনা ভালো লেগেছে। যদি খারাপ কিছু মনে হতো তাহলে যুক্ত হতাম না।’

জানা গেছে, ‘নেভার লেট গো অব ইউর নিডস’ স্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে ‘লেট’স গো মার্ট’। এর প্রচারে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করবেন মিম।

সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন ‘লেট’স গো মার্ট’র চেয়ারম্যান মেজর (অব.) মো রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এসএম আসাদুজ্জামান।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]