নিউইয়র্কে চন্দন চৌধুরীর একক সন্ধ্যা

তোফাজ্জল লিটন
তোফাজ্জল লিটন তোফাজ্জল লিটন , যুক্তরাষ্ট্র প্রতিনিধি
প্রকাশিত: ০৮:২১ এএম, ১১ অক্টোবর ২০২১
ছবি: শাহ জে চৌধুরী

নিউইয়র্কে হলভরা দর্শক নিয়ে চন্দন চৌধুরীর একক কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। লাগর্ডিয়া মেরিয়ট হোটেলের বলরুমে ৯ অক্টোবর রাত ৯টা থেকে বারোটা পর্যন্ত চলে এ সঙ্গীত সন্ধ্যা।

শো টাইম মিউজিক আয়োজিত এ সন্ধ্যায় চন্দন চৌধুরী আধুনিক ও ফোক ধারার ২৫টি গান করেছেন।

গানের ফাঁকে ফাঁকে করেছেন আবৃত্তি, দেখানো হয়েছে চন্দন চৌধুরী অভিনীত নাটক সিনেমার খন্ডাংশ এবং গাওয়া গান। ৪২ বছর গানের জীবনে এটি তার তৃতীয় একক সঙ্গীতায়োজন।

নিউইয়র্কের দর্শকদের পক্ষ থেকে চন্দন চৌধুরীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন শো টাইম মিউজিকের কর্ণধর আলমগীর খান আলম, চিকিৎসক সারোয়ার হাসান চৌধুরী, অ্যাটর্নি মঈন চৌধুরী এবং পৃষ্ঠপোষক শাহনেওয়াজ।

jagonews24

গীতিকার ও সাংবাদিক দর্পণ কবীর বলেন, অনুষ্ঠানে বক্তব্যের অংশ কম থাকায় গান উপভোগ করতে পেরেছি। চন্দন চৌধুরীর গান আমি পছন্দ করি। একক সন্ধ্যায় হিন্দি গান না হলেও হতো। মৌলিক গান থাকলে আরও ভালো লাগত।

আয়োজক আলমগীর খান আলম বলেন, নিউইয়র্কে যারা বিভিন্ন মঞ্চে নিয়মিত গান পরিবেশন করেন এক এক করে তাদের দশটি একক সন্ধ্যা আমরা করব। সেই ধারাবাহিকতায় আজকের আয়োজন ছিল পঞ্চম।

চন্দন চৌধুরীর গান নিউইয়র্কের মানুষ পছন্দ করে। আজকে হলভর্তি দুইশত মানুষ তিন ঘণ্টা ধরে নীরবে তার গান শুনেছেন। আজকের দর্শকরাও ছিলেন প্রকৃত সংস্কৃতি মনা।

এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]