সাবরিনা বশিরের কণ্ঠে আসছে ‘দিল্লি কা লাড্ডু’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৮ পিএম, ১৩ অক্টোবর ২০২১

 

সময়ের আলোচিত কণ্ঠশিল্পী সাবরিনা বশির। আধুনিক কিংবা ফোক; সব ধারায় তার কণ্ঠের বিচরণ। শ্রোতাদের মুগ্ধ করে চলেছেন তিনি নতুন নতুন গানে। আসিফ আকবর, তাহসান, কাজী শুভ ও পথিক হাসানসহ সফল ও জনপ্রিয় গায়কদের সঙ্গে দ্বৈত কণ্ঠে উপহার দিয়েছেন কিছু শ্রোতাপ্রিয় গান।

সম্প্রতি বেশ কয়েকটি গান নিয়ে শ্রোতাদের মাঝে হাজির হতে যাচ্ছেন এই গায়িকা। তার মধ্যে অন্যতম ‘দিল্লি কা লাড্ডু’ শিরোনামের একটি গান।

সাবরিনা জানান, দীপ্ত টিভির ছয় নম্বর ফ্লোরে গানটির চিত্রধারনের কাজ সম্পূর্ণ হয়েছে। গানটিতে মডেল হয়েছেন তিনি ও আশিক চৌধুরী। কোরিওগ্রাফার ছিলেন রোহান ও বেলাল। চিত্রগ্রাহক বিকাশ সাহা। গানের ভিডিও নির্মাণ করেছেন মোহন ইসলাম।

গানটি আসছে ৩০ অক্টোবর ইউটিউবে প্রকাশ হবে। সেদিন কণ্ঠশিল্পীর জন্মদিন। এ উপলক্ষেই গানটি প্রকাশ করতে যাচ্ছেন সাবরিনা।

শিল্পী বলেন, ‘আমি শৈশব থেকেই গানের সঙ্গে জড়িয়ে আছি। গানকে ভালোবেসে হৃদয়ে ধারণ করেছি। সবসময় চেষ্টা করি শ্রোতাদের ভালো গান উপহার দেয়ার। গান দিয়েই শ্রোতাদের মনে বেঁচে থাকতে চাই সারাজীবন। বাংলা গানের জয় হোক।’

প্রসঙ্গত, সাবরিনার নতুন গানগুলোর মধ্যে রয়েছে আসিফ আকবের সঙ্গে দ্বৈত কণ্ঠে ‘মধুচোরা’ এবং একক ‘ফুলের কানে ভ্রমর এসে’ শিরোনামের গান।

সম্প্রতি এই শিল্পীর ‘জলে গিয়েছিলাম সই’ নামে একটি ফোক গানের (কাভার) ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]