শুভ জন্মদিন তাহসান খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১৮ অক্টোবর ২০২১

সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন। ব্যতিক্রমী ধাঁচের সুর ও কথার গান দিয়ে জয় করে নিয়েছেন কোটি দর্শকের মন। সেই তাহসান রহমান খান এখন একজন জনপ্রিয় অভিনেতাও। শুরুতে টুকটাক মডেলিং।

এরপর নাটকে নিয়মিত হন। সেখানে সাফল্য পেয়ে আসেন সিনেমাতে। বড় পর্দাতেও প্রশংসিত হয়েছেন তাহসান।

আজ ১৮ অক্টোবর তার জন্মদিন। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন তাহসান। পরিবারের সদস্য, বন্ধু-স্বজনদের পাশাপাশি ভক্ত ও সহকর্মীরা তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন নানা মাধ্যমে। এই ভালোবাসা উপভোগ করছেন বলে জানান তাহসান।

ছায়ানট থেকে ছয় বছর রবীন্দ্রসংগীত শিখেছেন তাহসান। ১৯৯৮ সালে বন্ধুদের সঙ্গে গড়া ‘ব্ল্যাক’ ব্যান্ডে যোগ দেন তিনি। ২০১২ সালে তাহসান গঠন করেন ব্যান্ড ‘তাহসান অ্যান্ড দ্য সুফিজ’। এর মাঝে তাহসান নাম লিখিয়েছেন ছোটপর্দায়, কাজ করছেন সিনেমাতেও।

২০০৬ সালের ৩ আগস্ট তাহসান ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী মিথিলাকে। এরপর ২০১৩ সালের ৩০ এপ্রিল এই তারকা দম্পতির ঘর আলো করে জন্ম নেয় একটি কন্যা সন্তান। তার মেয়ের নাম আইরা তাহরিম খান।

২০১৭ সালের ২০ জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। এরপর থেকেই একাই রয়েছেন তিনি।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]