তৌসিফ-ফারিণের নাটকে গাইলেন সুধা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ২০ অক্টোবর ২০২১

কণ্ঠশিল্পী সুধা প্রথমবার ‘তৃপ্তি তোমার জন্য’ নামে নাটকের জন্য গান গাইলেন। অভিনেতা তৌসিফ মাহবুব ও অভিনেত্রী তাসনিয়া ফারিণকে তার গাওয়া গানে ঠোঁট মেলাতে দেখা যাবে। এর আগে একাধিকবার গাইতে দেখা গেছে তাকে, তবে নাটকে এই প্রথমবার। ‘মন বোকা শোকা’ এমন শিরোনামের কথার গানটি লিখেছেন এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন রবিন ইসলাম।

এ বিষয়ে সংগীতশিল্পী সুধা বলেন, ‘অনেক দিন হয়েছে গানের সঙ্গে আছি। তবে প্রথমবারের মতো নাটকের গানে কণ্ঠ দিলাম। খুব ভালো লেগেছে। আমাকে নাটকে গান গাইতে অনুপ্রাণিত করার জন্য নাটকের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই। তবে আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।’

‘মন বোকা শোকা’ গানটির গীতিকার ও সংগীত পরিচালক রবিন ইসলাম বলেন, গানটির কথা-মিউজিক তরুণ সমাজ বেশ উপভোগ করবে বলে বিশ্বাস আমার। এই প্রথম নাটকের জন্য আমার লেখা গানে কণ্ঠে দিয়েছে সুধা। আশা করি নতুন এই গানটি সবার ভালো লাগবে।

সাইফুল ইসলাম সজীবের রচনায় নাটকটি চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আলমগীর রুমান। নাটকটির প্রযোজক হিসেবে আছেন মো. হাবিবুর রহমান।

নির্মাতা জানান, নাটকটি প্রচারিত হবে ২১ অক্টোবর বৃহস্পতিবার রাত ৯টায় বাংলাভিশনে এবং হিয়া এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।

এমআই/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]