শাহরুখ ঘনিষ্ঠ অভিনেতা চাঙ্কি পাণ্ডের বাড়িতে অভিযান, অনন্যাকে তলব

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:০২ পিএম, ২১ অক্টোবর ২০২১

মাদককাণ্ডে আটক হয়ে জেলে আছেন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। গতকাল ২০ অক্টোবরও তার জামিন হয়নি। ছেলের জামিনের জন্য এবার উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন শাহরুখ। এদিকে এসময় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র সদস্যরা শাহরুখ খানের বাড়িতে তল্লাশি চালাচ্ছে বলে খবর এসেছে ভারতের একাধিক গণমাধ্যমে।

শুধু শাহরুখ খানের বাড়িতে নয়। এদিন অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডের বান্দ্রার বাড়িতেও গেছে এনসিবি কর্তারা। সেখানেও চলছে তল্লাশি।

জানা গেছে, আরিয়ান গ্রেফতারের পর সেই মামলার তদন্তে উঠে এসেছে অনন্যারও নাম। তিনিও মাদক গ্রহণ করে বলে তথ্য পেয়েছে এনসিবি।

তাকে জেরা করার জন্য তলবও করেছে এনসিবি। আজ ২১ অক্টোবর দুপুর ২টায় তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে।

শাহরুখ খানের খুব ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা চাঙ্কি পাণ্ডে। দুজনের দীর্ঘদিনের বন্ধুত্ব প্রভাব ফেলেছে তাদের পরিবারের সদস্যদের মধ্যেও। দুই তারকার স্ত্রীর মধ্যেও আছে দারুণ সম্পর্ক। আবার চাঙ্কির মেয়ে অনন্যা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের শৈশবের বন্ধু। আরিয়ান খানের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক রয়েছে।

এদিকে বৃহস্পতিবার সকালে ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে গিয়েছিলেন শাহরুখ খান। জিন্স, টি-শার্ট পরেই জেলে পৌঁছান বলিউড বাদশাহ। চোখে তার ছিল রোদ চশমা। বাইরে থেকে মুখের অভিব্যক্তি বোঝার উপায় নেই। ফটোশিকারিদের দিকে একবারও না তাকিয়ে সোজা জেলের অন্দরে ঢুকে যান শাহরুখ। সংবাদ সংস্থা এএনআইয়ের পক্ষ থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

ছেলে আরিয়ানের জামিনের শুনানি নিয়ে যখন গোটা দেশে জল্পনা কল্পনা চলছে, ঠিক তখনই খবর ছড়িয়ে পড়ল, শাহরুখের বাসভবন ‘মান্নাত’- এ এনসিবির সদস্যরা! এ ঘটনায় হৈচৈ পড়ে গেছে গোটা বলিউডে।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]