যে কারণে শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২১ অক্টোবর ২০২১

শাহরুখ খান বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে ছেলে আরিয়ানের সঙ্গে মুম্বাইয়ের আর্থার রোড জেলে দেখা করতে যান। তার কয়েক ঘণ্টার মধ্যেই এনসিবির একটি দল পৌঁছে যায় শাহরুখ খানের বাড়ি ‘মান্নাত’-এ।

বিষয়টি চাঞ্চল্যের জন্ম দিয়েছে বলিউড তথা ভারতজুড়ে।

জানা গেছে, মিনিট পনেরো ‘মান্নাত’-এ ছিলেন ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার কর্মকর্তারা।

তারা কেন শাহরুখের বাড়িতে তল্লাশি চালাতে এসেছিলেন? এ প্রশ্নের উত্তরে এক এনসিবি কর্মকর্তা বলেছেন, ‘তদন্ত চলছে। এনসিবি যখন কোনো ব্যক্তির বাড়িতে যায় তার অর্থ এটা নয়, যে তিনিও সরাসরি ঘটনার সঙ্গে যুক্ত বা তদন্তের আওতায় রয়েছেন। এছাড়া বিভিন্ন নিয়মতান্ত্রিক ব্যাপার থাকে।’

আর্থার রোড জেলে যেদিন ছেলের সঙ্গে দেখা করতে গেলেন শাহরুখ, সেদিনই তার ‘মান্নাত’-এ এনসিবির গোয়েন্দা দলের হাজির হওয়া কি কেবলই কাকতালীয়, এ নিয়ে প্রশ্ন উঠছে।

এর আগে সকালেই বড় ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোড জেলে পৌঁছান শাহরুখ। জেলের ভিতরে ১৫ মিনিট সময় কাটিয়ে আবার বাইরে বেরিয়ে আসেন তিনি। ঢোকা বা বেরোনোর সময় সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি শাহরুখ খান।

এদিকে বৃহস্পতিবার সকালে বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের আবেদনের জন্য বিচারপতির দৃষ্টি আকর্ষণ করেছিলেন শাহরুখের আইনজীবী। বিচারপতি জানান, ২৬ অক্টোবর মামলার শুনানি হবে।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]