আরিয়ানের সঙ্গে ‘চ্যাট’, ফের অনন্যাকে তলব করেছে এনসিবি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২২ অক্টোবর ২০২১

মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তদন্ত করতে গিয়েই প্রকাশ্যে আসে ‘অ্যানি’ নামে একজনের নাম। সেই ‘অ্যানি’ অনন্যা পাণ্ডে কি না, তা নিশ্চিত হতে পারেননি তদন্তকারীরা। ফলে চাঙ্কি পাণ্ডের কন্যা বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে আবারও ডেকে পাঠিয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় তাকে হাজির হতে বলা হয়।

এর আগে মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) হঠাৎই অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। বাবা চাঙ্কি পাণ্ডের সঙ্গে এনসিবির দপ্তরে গিয়েছিলেন অনন্যা। তাকে টানা তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন এনসিবির সদস্যরা।

আনন্দবাজার পত্রিকা জানায়, আরিয়ানের সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রসঙ্গে বলিউড অভিনেত্রীকে জেরা করা হচ্ছে। তবে অনন্যাকে কী বিষয়ে প্রশ্ন করা হয়েছে, বা মাদক মামলায় অনন্যার কোনও ভূমিকা আছে কি না, তা নিয়ে অনন্যা বা এনসিবির তরফে কিছু জানানো হয়নি।

তবে সূত্রের খবর, অনন্যাকে এনসিবির এই জেরাপর্ব আরও ২-৩ দিন চলবে অনুমান করে আগে থেকেই নিজের শ্যুটিংয়ের কাজ বেশ কিছু দিন পিছিয়ে দিয়েছেন অনন্যা। এই মুহূর্তে ৩-৪টি ছবি করার কথা চলছিল অনন্যার। সেই সব ছবির শ্যুটিং পিছিয়ে দিতে অনুরোধ করেছেন এ অভিনেত্রী।

শাহরুখ খানের খুব ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা চাঙ্কি পাণ্ডে। দুজনের দীর্ঘদিনের বন্ধুত্ব প্রভাব ফেলেছে তাদের পরিবারের সদস্যদের মধ্যেও। দুই তারকার স্ত্রীর মধ্যেও আছে দারুণ সম্পর্ক। আবার চাঙ্কির মেয়ে অনন্যা শাহরুখ খানের মেয়ে সুহানা খানের শৈশবের বন্ধু। আরিয়ান খানের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক রয়েছে।

কেএসআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]