প্রথমবার বিজ্ঞাপনে নায়ক কায়েস আরজু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ২৩ অক্টোবর ২০২১

ঢাকাই সিনেমার চিত্রনায়ক কায়েস আরজু। এর আগে সিনেমা, মিউজিক ভিডিওতে কাজ করলেও প্রথমবারের মতো একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। সেটি প্রচারে এসেছে। যা বেশ ভালো সাড়া ফেলেছে বলে মনে করেন এ নায়ক।

নামী একটি কোম্পানির দুধের বিজ্ঞাপনে দেখা গেছে আরজুকে। গতকাল শুক্রবার থেকে প্রচারিত হচ্ছে বিজ্ঞাপনটি। কাজটির জন্য কাছের মানুষ ও ভক্তরা বেশ প্রশংসা করছেন।

বিজ্ঞাপনটি মার্কস গোল্ড মিল্কের। এটি নির্মাণ করেছেন আশফাক-উজ-জামান বিপুল।

বিজ্ঞাপনটি নিয়ে কায়েস আরজু বলেন, ‘ঢাকার ১০০ ফিটের দিকে একটি মনোরম লোকেশনে বিজ্ঞাপনটির শুটিং হয়েছে। শুটিং হয়েছে ৪ মাস আগে। এই প্রথম বিজ্ঞাপনে অভিনয় করলাম। এর আগেও প্রচুর প্রস্তাব পেয়েছি। কিন্তু দেখেশুনে একটি ভালো বিজ্ঞাপনের অপেক্ষায় ছিলাম। অবশেষে সেই কাজটি করা হলো।’

প্রসঙ্গত, ২০০৭ সালে হাছিবুল ইসলাম ইসলাম মিজানের ‘তুমি আছো হৃদয়ে’ ছবি দিয়ে অভিষেক হয় কায়েস আরজুর। ২০০৭ সালে সফল অভিষেক হয়েও গেলো ১৪ বছরে যার ছবির সংখ্যা মাত্র ৯টি।

সর্বশেষ ২০১৯ সালে মুক্তি পায় কায়েসের ৯ম ছবি ‘আমার প্রেম আমার প্রিয়া’। পরীমনির বিপরীতে আলোচিত ছবিটি নির্মাণ করেন শামীমুল ইসলাম শামীম। তার হাতে রয়েছে ‘হিমুর বসন’, ‘এক পসলা বৃষ্টি’সহ বেশকিছু সিনেমা।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]