‘গলুই’ সিনেমায় পাগল চরিত্রে চমক দেখাবেন আজিজুল হাকিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২৩ অক্টোবর ২০২১

সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘গলুই’ চলচ্চিত্র। নায়ক শাকিব খান ও নায়িকা পূজা চেরীকে জুটি করে সিনেমাটি নির্মাণ করছেন ‘হৃদয়ের কথা’খ্যাত পরিচালক এস এ হক অলিক। ছবিটির শুটিং চলছে জামালপুরে।

এই ছবিতে ‘পাগল’ নামের চরিত্রে অভিনয় করছেন নন্দিত অভিনেতা আজিজুল হাকিম। কাহিনীর আবর্তনে চরিত্রটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে বলে জানান পরিচালক। মূলত এই পাগল চরিত্রটিকে কেন্দ্র করেই গল্পের আবহ সৃষ্টি। এই চলচ্চিত্র দিয়ে প্রায় দুই বছর পর বড় পর্দায় কাজ করলেন আজিজুল হাকিম।

Hakim-4.jpg

সিনেমায় সম্পর্কে আজিজুল হাকিমকে নায়ক শাকিব খানের চাচার চরিত্রে দেখা যাবে। শৈশব থেকেই দুজনের মাঝে চমৎকার আবেগঘন সম্পর্কের মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প। পরিণত সময়ে এই দুজনের মাঝে একটি নির্ভরতার সম্পর্ক গড়ে ওঠে। চিরন্তন বাংলার বর্ণিল রুপকে উপজীব্য করে কাহিনীর বিন্যাস। এ চলচ্চিত্রে আরও রয়েছেন অভিনেত্রী সুচরিতা।

নিজের চরিত্রটি নিয়ে আজিজুল হাকিম বলেন, ‘সিনেমাতে ফেরা হলো প্রায় দুই বছর পর। খুব দারুণ একটি উপভোগ্য চরিত্র। শহুরে গল্প ‌‘পুত্র’ চলচ্চিত্রটির পিতা চরিত্রের পর ভিন্ন ধরনের গ্রামীন পটভূমির গল্পে এই পাগল চরিত্রে অভিনয় করছি। আশা করছি দর্শকও চরিত্রটির প্রেমে পড়বেন।’

Hakim-4.jpg

অক্টোবর থেকেই ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। বিভিন্ন লোকশনে প্রায় দেড়মাস ধরে চলছে শুটিং। দুই ধাপে দৃশ্যধারণের জন্য জামালপুরের লোকেশনে অংশ নিয়েছেন আজিজুল হাকিমসহ অন্যান্য শিল্পী।

এ মাসের শেষে শেষ ধাপের শুটিংয়ের উদ্দেশ্যে আজিজুল হাকিম যাবেন টাঙ্গাইলের ধনবাড়ি মাহেরা জমিদার বাড়িতে।

Hakim-4.jpg

টিওটি ফিল্মসের ব্যানারে ‘গলুই’ সিনেমাটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। ছবিটি সরকারি অনুদান থেকে ৬০ লাখ টাকা পেয়েছে। প্রযোজক জানিয়েছেন, সব মিলিয়ে এটি ১ কোটি ২০ থেকে ৩০ লাখ টাকার সিনেমা হতে যাচ্ছে।

চলতি বছরে শুটিং হওয়া ছবিগুলোর মধ্যে ‘গলুই’ নিয়ে এরই মধ্যে দর্শকের বেশ আগ্রহ লক্ষ করা গেছে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]