তাহসান-সাবিলার টেলিফিল্মে সুস্মিতা আনিসের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫০ পিএম, ২৩ অক্টোবর ২০২১

জনপ্রিয় গায়ক-অভিনেতা তাহসান ও এ প্রজন্মের অভিনেত্রী সাবিলা নূর একসঙ্গে অভিনয় করলেন নতুন একটি টেলিফিল্মে। এর নাম ‘বেলা বয়ে যায়’। তাদের দেখা গেছে রাফাত ও অরণী চরিত্রে। এতে রয়েছে সংগীতশিল্পী সুস্মিতা আনিসের গাওয়া একটি গান। তাহসান-সাবিলার রোম্যান্সের সঙ্গে তার গায়কী যোগ করেছে ভিন্ন মাত্রা।

গত ২১ অক্টোবর সুস্মিতা আনিসের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ‘বেলা বয়ে যায়’। জনপ্রিয় এই গায়িকা এবারই প্রথম নিজের ইউটিউব চ্যানেলে একটি টেলিফিল্ম প্রকাশ করেছেন।

সুস্মিতা আনিস বলেন, “টেলিফিল্মের মাধ্যমে প্রকাশিত এটি আমার প্রথম গান। টেলিফিল্ম ও গানটির মাধ্যমে আমার অনেকদিনের একটি প্রত্যাশা পূরণ হলো। আমার বিশ্বাস, ‘বেলা বয়ে যায়’ গানটি ভালো লাগবে দর্শক-শ্রোতাদের।”

কাজী আসাদের চিত্রনাট্যে ‘বেলা বয়ে যায়’ পরিচালনা করেছেন আগা নাহিয়ান আহমেদ। তার কথায়, এটি আমার প্রথম ফিকশন, তাই খুব যত্ন নিয়ে কাজটি করেছি। আর সুস্মিতা আনিসের গাওয়া গান এই টেলিফিল্মের অন্যতম আকর্ষণ।

গানটির কথা লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]