আজ জামিন হতে পারে আরিয়ানের

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:১০ পিএম, ২৬ অক্টোবর ২০২১

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার হওয়া মামলার গ্রেফতার হয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। ফের আরিয়ানের জামিনের আবেদনের শুনানি রয়েছে বোম্বে হাই কোর্টে আজ (২৬ অক্টোবর) মঙ্গলবার। এইদিকে গ্রেফতারকারী এনসিবি কর্মকর্তা সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠার পর আপাতত জামিন হবে আরিয়ানের এই আশাতেই বুক বাঁধছে মান্নাতে সবাই।

এর আগে দু’বার শাহরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল আদালত। যুক্তি হিসেবে বলা হয়েছিল, জামিনে ছাড়া পেলে আরিয়ান তার বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। যেহেতু তিনি এক জন তারকা পুত্র, তাই এ বিষয়ে নিজের প্রভাব প্রতিপত্তিও প্রমাণ লোপাটে কাজে লাগাতে পারেন। এমনটাই তদন্তকারী সংস্থা এনসিবি দাবি করেছিল। তবে এখন যখন ঘটনার তদন্তকারী খোদ এনসিবির কর্মকর্তার বিরুদ্ধেই তদন্তে দুর্নীতির অভিযোগ উঠেছে, তখন ২৩ বছরের আরিয়ানের মুক্তি নিয়ে আশার আলো দেখছেন অনেকেই।

কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক ব্যুরো এনসিবি কর্মকর্তা সমীরের বিরুদ্ধে আট কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। মাদক মামলার এক সাক্ষী প্রভাকর সইল একটি হলফনামায় জানিয়েছিলেন, শাহরুখ পুত্রকে গ্রেফতার করার পর তাকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর।

প্রভাকরের দাবি, এক সাক্ষীর মাধ্যমে এই মামলায় ২৫ কোটি টাকা দাবি করা হয়। যার মধ্যে ৮ কোটি টাকা সমীর নিজে নেবেন বলে জানিয়েছিলেন। প্রভাকর নাকি এ বিষয়ে জানতে পারেন কিরণ গোসাভি নামে এক বেসরকারি গোয়েন্দার কথোপকথন থেকে। এই কিরণেরই একটি ছবি গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর প্রকাশ্যে এসেছিল। কিরণ ওই ছবিতে শাহরুখ পুত্রের সঙ্গে তুলেছিলেন। প্রভাকর কিরণেরই ব্যক্তিগত দেহরক্ষী।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]