অ্যাকশনে ভরপুর ‘সত্যমেব জয়তে ২’, তিন চরিত্রে হাজির জন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৮ পিএম, ২৬ অক্টোবর ২০২১

বলিউডের ‘মাসলম্যান’ জন আব্রাহাম। করোনাকালীন দুঃসময় শেষে তিনি ‘সত্যমেব জয়তে ২’ সিনেমা নিয়ে আসছেন। ছবিটিতে তাকে দেখা যাবে চমক জাগানিয়া কিছু অ্যাকশন দৃশ্যে। ভক্তরা তাকে সেই রূপে দেখার অপেক্ষায়।

এখন দেশপ্রেম নিয়ে বলিউডে নিয়মিত ছবি নির্মাণ হচ্ছে। তারই ধারাবাহিকতায় জন আব্রাহাম নিয়ে আসছেন এই সিনেমা। ছবিতে তাকে দেখা যাবে তিনটি ভিন্ন চরিত্রে। নভেম্বর মাসের ২৫ তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। সোমবার প্রকাশ্যে এসেছে ট্রেলার।

প্রকাশের ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই ট্রেলারটি দেখেছেন ২০ মিলিয়নেরও বেশি দর্শক।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অ্যাকশন ছবি ‘সত্যমেব জয়তে’। পরিচালক ছিলেন মিলাপ জাভেরি। তারই সিক্যুয়েল ‘সত্যমেব জয়তে ২’। এবারও মিলাপ জাভেরির পরিচালনায় ছবিতে অভিনয় করেছেন জন। তার একটি চরিত্রের নাম আজাদ, বাকি দুই চরিত্রের নাম সত্য ও জয়।

ট্রেলার দেখে বোঝা যায়, আজাদের দুই যমজ সন্তান সত্য ও জয়। দুইজনই অন্যায়ের প্রতিবাদ করে। তবে একজন কূটনীতিকে প্রাধান্য বেশি দেয়, অন্যজন শাস্তির নীতিকে। এই আদর্শের লড়াই ট্রেলারে বেশ পাওয়া গিয়েছে।

ছবিতে জন ছাড়াও অভিনয় করেছেন দিব্যা খোসলা। সীতার চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও রয়েছেন রাজীব পিল্লাই, অনুপ সোনি, গৌতমী কাপুর, সাহিল বৈদ্য। বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন নোরা ফাতেহি।

২০২০ সালের অক্টোবর মাসে ‘সত্যমেব জয়তে ২’র শুটিং শুরু হয়। চলতি বছরের জানুয়ারি মাসে শেষ হয় শুটিং। গত এপ্রিলে ছবির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে বহুদিন সিনেমা হল বন্ধ ছিল। আপাতত ২৫ নভেম্বর ছবির মুক্তির তারিখ নির্ধারণ রাখা হয়েছে।

ছবিটির ট্রেলার লিংক :

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]