ছেলের প্রেম ও প্রেমিকাকে ঘিরে আবারও আলোচনায় শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৬ অক্টোবর ২০২১

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের সম্পর্ক, বিয়ে, বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও ছেলে অভিমন্যুর প্রেম ও প্রেমিকা নিয়ে কখনই লুকোচুরি করতে দেখা যায় না তাকে। প্রায়ই তিনি ছেলে ও তার প্রেমিকাকে নিয়ে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

ছেলের প্রেমিকা দামিনীর সঙ্গে ঘুরতেও যান বিভিন্ন জায়গায়। এরই মধ্যে তারা কাশ্মীর ও মালদ্বীপ ভ্রমণ করেছেন।

ছেলের প্রেমিকা নিয়ে শ্রাবন্তীর এ কাজটা খুব একটা ভালো চোখে দেখেন না নেটিজেনরা। ছেলের প্রেমিকার সঙ্গে শ্রাবন্তী ছবি শেয়ার করলেই শুরু হয় ট্রোল। সেসব পাত্তা দেন না নায়িকা।

এবার ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনীর জন্মদিনের সেলিব্রেশনে জমিয়ে পার্টি করলেন শ্রাবন্তী। দামিনীকে পাশে নিয়ে সেলফিও তুললেন তিনি। সেই ছবি পোস্ট করে শ্রাবন্তী দামিনীর উদ্দেশে লিখলেন, ‘হ্যাপি বার্থডে বিউটিফুল।’

শুধু তাই নয়, ছেলে ও দামিনীকে সঙ্গে নিয়ে ছবি তুললেন অভিনেত্রী। শোনা গেছে, দামিনীকে নাকি একটি দামি ক্যামেরাও গিফট করেছেন হবু শাশুড়ি।

ব্যক্তিগত জীবনে ঝড় উঠলেও, ছেলের প্রেমের সম্পর্কে তার আঁচ পড়তে দেননি শ্রাবন্তী।

চলতি বছরের প্রথম দিকেই শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ও দামিনীর একসঙ্গে ছবি পোস্ট করে তাদের প্রেমের কথা জানিয়েছিলেন। ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘আপনি যাকে ফোন করেছেন তিনি এখন প্রেমে রয়েছেন’।

শ্রাবন্তীর এই পোস্ট ভাইরাল হতে বিশেষ সময় লাগেনি। তবে দামিনীকে শুভেচ্ছার পাশাপাশি নেটদুনিয়ায় বাঁকা মন্তব্যের মুখোমুখিও হতে হচ্ছে তাদের। অনেকেই বলছেন, শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর সম্পর্কও টিকবে না বেশিদিন। কারণ, লোক দেখানো সম্পর্কেই নাকি বিশ্বাসী অভিমন্যু।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]