বলিউডে পালিত হলো জন্মদিন, ভালোবাসায় সিক্ত বাঁধন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ২৮ অক্টোবর ২০২১

অভিনেত্রী আজমেরী হক বাঁধন। লাক্স তারকা হিসেবে যাত্রা শুরু শোবিজে। এরপর মূলত ছোট পর্দার অভিনেত্রী হিসেবেই পরিচিত ছিলেন। তবে এখন তাকে ঘিরে সব আলোচনা ও চর্চা সিনেমার জন্য। তার অভিনীত সিনেমা কান চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হয়েছে।

এবার তিনি কাজ করছেন বলিউডের সিনেমাতেও। সব মিলে ক্যারিয়ারের স্বর্ণালী সময় পার করছেন এ অভিনেত্রী।

আজ ২৮ অক্টোবর বাঁধনের জন্মদিন। বিশেষ দিনটিতে তিনি দেশে নেই। তাই কাছের মানুষদের নিয়ে উযাপন করতে পারছেন না। তবে বাঁধনকে মন খারাপের সুযোগই দিলো না তার হিন্দি সিনেমা ‘খুফিয়া’র টিম। জন্মদিনের প্রথম প্রহরেই অভিনেত্রীকে নিয়ে কেক কাটলেন সিনেমার সদস্যরা।

বলিউডের খ্যাতিমান নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমাতেই একজন বাংলাদেশি নারীর ভূমিকায় অভিনয় করছেন বাঁধন। শুটিংয়ের জন্য গত দুই সপ্তাহ ধরে তিনি মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখানেই এবার পালন হলো তার জন্মদিন। আলো জ্বেলে কেক কেটে বাঁধনকে ভালোবাসায় চমকে দিলো ছবির পরিচালক বিশাল এন্ড কোং।

বাঁধনের জন্মদিন আনন্দ-উল্লাসে উদযাপন করেছে ‘খুফিয়া’ টিম। সবাইকে নিয়ে কেক কেটেছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। অবশ্য ছবিগুলোতে ‘খুফিয়া’ সিনেমার মূল চরিত্রে থাকা আলী ফজল কিংবা টাবুকে দেখা যায়নি।

জানা গেছে, সত্য ঘটনার অবলম্বনে নির্মিত হচ্ছে ‘খুফিয়া’। নেটফ্লিক্সের প্রযোজনায় নির্মাণাধীন এই সিনেমার সঙ্গে বাংলাদেশের বিষয়ও জড়িত রয়েছে।

উল্লেখ্য, বাঁধনের জন্ম ১৯৮৩ সালের ২৮ অক্টোবর মুন্সীগঞ্জে। বাংলাদেশ মেডিকেল কলেজ থেকে ডাক্তারি পড়েছেন তিনি।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]