আলমের কথায় এলো মাহতিম সাকিবের ‘রঙ মিছিল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ২৪ নভেম্বর ২০২১

 

একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম সাকিব। অন্যের গান কাভার করেও যে জনপ্রিয়তা অর্জন সম্ভব সে উদাহরণ হরহামেশাই মিলছে। তবে ১৮ বছরের কিশোর মাহতিম মৌলিক গান করেও নিজের প্রতিভার কথা জানান দিয়েছেন।

মাহতিমের আরও একটি নতুন গান এসেছে। ‘রঙ মিছিল’ নামের মিউজিক ভিডিওটি প্রকাশ হয়েছে ২৩ নভেম্বর। এমআর ফিল্মস ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় এ গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন কাউসার খান।

সাভারে একটি রিসোর্টে নির্মিত হয়েছে ‘রঙ মিছিল’ গানের মিউজিক ভিডিও। এতে মডেল হয়েছেন মাহতিম সাকিব নিজে। সঙ্গে আছেন ফারজানা ইয়াসমিন আন্না।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

এ ব্যাপারে মাহতিম সাকিব বলেন, ‘জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় আবারও গান গাওয়ার সুযোগ হয়েছে আমার। জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় চারটি গান করছি। দুই গান প্রকাশ হয়েছে। বাকি দুটি গান খুব শিগগিরই প্রকাশ হবে। খুবই ভালো লেখেন তিনি।

আর কাওসার খান ভালো মিউজিক করছেন। ‘রঙ মিছিল’ গানটি নিয়ে বলতে হলে বলবো আমার সব গানের থেকে এই গানটি আলাদা একটি গান হয়েছে।’

জিয়াউদ্দিন আলম বলেন, ‘মাহতিম সাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো কণ্ঠ তার। স্রষ্টার বিশেষ উপহার বলবো আমি। ‘রঙ মিছিল’ গানটি সে দারুণ গেয়েছে।’

২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন মাহতিম সাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]