‘বলি’ ওয়েব সিরিজে গাইলেন তানজির তুহিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৪ নভেম্বর ২০২১

অনলাইন স্ট্রিমিং প্লাটফর্মের জন্য নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘বলি’। এটি নির্মাণ করেছেন শংখ দাসগুপ্ত। এরইমধ্যে শেষ হয়েছে এর অনেক কাজ। এখানে অনেক তারকারা কাজ করছেন। মিলবে চঞ্চল চৌধুরী, সাফা কবির, সোহানা সাবাসহ আরও অনেক প্রিয়মুখের দেখা।

সিরিজের সঙ্গে যুুক্ত হলেন জনপ্রিয় গায়ক তানজির তুহিন। তিনি এ সিরিজটির টাইটেল সং গেয়েছেন। বিষয়টি নিশ্চিত করলেন গানটির সংগীত পরিচালক ইমন চৌধুরী।

তিনি জানান, ‘প্রিয় তুহিন ভাইয়ের সাথে আমার প্রথম কাজ! ‘বলি’-ওয়েব সিরিজের টাইটেল সং গেয়েছেন তিনি। অনেক আনন্দ নিয়ে কাজটা করেছি আমরা। গতকাল রিলিজ হওয়া ‘বলি’র ট্রেইলারে গানের বিশেষ কিছু অংশ আছে।’

এদিকে ‘বলি’র ট্রেলারে পাওয়া গেল জমজমাট এক গল্পের আভাস। সেখানে চমক নিয়ে হাজির হয়েছেন ডাইনামিক অভিনেতা চঞ্চল চৌধুরী। তিনি অভিনয় করেছন ছেঁড়াদিয়া চরের প্রভাবশালী নেতা সোহরাব কোম্পানির চরিত্রে।

সেখানে এক ঝলকে ‘বলি’ দেখার আগ্রহ বাড়িয়েছেন সোহানা সাফা, সাফা কবির, সালাহউদ্দিন লাভলু, জিয়াউল হক পলাশ, নাসিরউদ্দিন খান, ইরেশ যাকেররা।

আগামী ৩ ডিসেম্বর হইচই থেকে দেখা যাবে শংখ দাসগুপ্ত পরিচালিত ‘বলি’।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]