অঞ্জনা-বিবি রাসেলদের হাত ধরে এলো ‘স্টুডিও বাই জ্যাজ’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২৫ নভেম্বর ২০২১

নিমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন। নাচলেন, মাতিয়ে দিলেন উপস্থিত সবার মন। বলছি অভিনেত্রী অঞ্জনার কথা। নৃত্যেও যিনি দারুণ পারদর্শী। বনানীতে একটি ফ্যাশন হাউজের শুভ যাত্রা করতে এসেছিলেন তিনি।

তার সঙ্গে ছিলেন ফ্যাশনের কিংবদন্তি বিবি রাসেলসহ আরও অনেকে। সবাই মিলে হইচই করে উদ্বোধন করলেন নতুন ফ্যাশন হাউজ ‘স্টুডিও বাই জ্যাজ’র ।

এটি জ্যাজ ব্যান্ডের একটি ফ্যাশন হাউস। মঙ্গলবার (২৩ নভেম্বর) বনানী সি ব্লকের ৪ নম্বর সড়কে এই ফ্যাশন হাউসটির যাত্রা করেছে।

সেই উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় বসেছিল তারার মেলা। আনুষ্ঠানিকভাবে ফ্যাশন হাউসটি উদ্বোধন করতে অঞ্জনা-বিবি রাসেলদের সঙ্গী হয়েছিলেন নারী উদ্যোক্তা কানিজ আলমাস খানও। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনার দায়িত্বে ছিলেন ইনফ্লোয়েন্সার নদী খন্দকার।

‘স্টুডিও বাই জ্যাজ’-এর কর্ণধার সিলভি মাহমুদ বলেন, ‘তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করলাম আমরা। বিয়ে প্রতিটি মানুষের জীবনে একটি বড় অংশ। অনেক সময় দেখা যায় আমাদের ইচ্ছে বা স্বপ্নের কাছে আমাদের সামর্থ্য বড় একটি বাঁধা হয়ে যায়। এই সমস্যা দূর করার জন্য আমার এই ক্ষুদ্র উদ্যোগ। মানুষের জীবন রঙিন ও বিনোদনে ভরিয়ে রাখতে আমাদের যাত্রা।’

তিনি আরও বলেন, তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের সেবা দেবে জ্যাজ।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]