কপিল শর্মার শোতে ঢুকতে না দেওয়ায় ক্ষেপেছেন স্মৃতি ইরানি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২২ পিএম, ২৫ নভেম্বর ২০২১

ভারতের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে রাজত্ব করেছেন দীর্ঘদিন। এরপর রাজনীতিতে যোগ দেন। দিন দিন হয়ে উঠেছেন হাই প্রোফাইল আমেঠি কেন্দ্র থেকে ভোটে জিতে সাংসদ। কেন্দ্র সরকারের একাধিক মন্ত্রণালয়ের দায়িত্বও সামলেছেন। এখন নারী ও শিশুকল্যাণ মন্ত্রী।

সেই স্মৃতি ইরানিকে নাকি ‘দ্য কপিল শর্মা শো’য়ের সেটে ঢুকতেই দেওয়া হয়নি। সূত্র সংবাদ প্রতিদিন।

‘লাল সেলাম’ নামে একটি বই লিখেছেন স্মৃতি ইরানি। শোনা গেছে, সেই বইয়ের প্রচার করতেই কপিল শর্মার শোয়ে তার যাওয়ার কথা ছিল। এক ঘণ্টা সময় ছিল স্মৃতির কাছে। তার মধ্যেই শুটিং করার কথা ছিল। নির্দিষ্ট সময়ে শোয়ের সেটে পৌঁছেও গিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী। কিন্তু সেটে ঢোকার মুখেই তাকে আটকে দেন নিরাপত্তারক্ষী।

জানা গেছে, কপিলের শোয়ের নিরাপত্তারক্ষীকে অনেক বোঝানোর চেষ্টা করেন স্মৃতি ইরানি। তিনি অতিথি হিসেবে সেটে শুটিং করতে এসেছেন বলেও জানান। নারী ও শিশুকল্যাণ দপ্তরের মন্ত্রী হিসেবে পরিচয়ও দেন। কিন্তু সে কথা মানতে চাননি শোয়ের নিরাপত্তারক্ষী। কারণ স্মৃতির সঙ্গে কোনো সুরক্ষা কর্মী বা পুলিশ কর্মী ছিলেন না।

সাধারণত প্রয়োজন ছাড়া সঙ্গে নিরাপত্তারক্ষী রাখেন না স্মৃতি ইরানি। তাই হয়তো মন্ত্রী হিসেবে তাকে মানতে রাজি হননি নিরাপত্তারক্ষী।

অভিযোগ, সেজন্যই কেন্দ্রীয় মন্ত্রীকে ‘দ্য কপিল শর্মা শো’য়ের সেটে ঢুকতে দেওয়া হয়নি। প্রায় আধঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থাকার পর ক্ষিপ্ত হয়ে চলে যান স্মৃতি ইরানি। তার দিল্লি পৌঁছানোর কথা ছিল। ফ্লাইট ধরে সেখানেই চলে যান।

সূত্রের বরাতে আরও জানা গেছে, বিষয়টি জানতে পেরেই স্মৃতিকে ফোন করে ক্ষমা চান কপিল শর্মা। তবে তাতে নেটিজেনদের রাগ কমেনি। অনেকেই সোশ্যাল মিডিয়ায় কপিলকে একহাত নিয়েছেন।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]