চলচ্চিত্রে অভিষিক্ত মেহেদী আকাশ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৯ পিএম, ২৭ নভেম্বর ২০২১

প্রতিশ্রুতিশীল মডেল-অভিনেতা মেহেদী আকাশ। ২০১৬ সাল থেকে শোবিজে পথ চলছেন। নিয়মিত নাটক ও বিজ্ঞাপনচিত্রে কাজ করছেন। এবার অভিষিক্ত হলেন চলচ্চিত্রে।

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ চলচ্চিত্র দিয়ে অভিষিক্ত হলেন তিনি। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) ‘লাইভ রেডিও’ নামে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে চলচ্চিত্রটি।

চলচ্চিত্রটির কাহিনী সাজানো হয়েছে তিনটি গল্পে। এই তিনটি প্রেমের গল্পের একটিতে প্রধান চরিত্রে কাজ করেছেন মেহেদী আকাশ। এটি নির্মাণ করেছেন নির্মাতা রুবেল আনুশ।

এ প্রসঙ্গে মেহেদী আকাশ বলেন, ‘দারুণ একটা অনুভূতি। আমার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মুক্তি পেলো। তবে প্রথম সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেলে আরও অনেক ভালো লাগতো। তারপরও বলব- সবাই সিনেমাটি দেখবেন। এই চলচ্চিত্রটি মুক্তি দিতে রুবেল আনুশ ভাই অনেক কষ্ট করেছেন।

চলচ্চিত্রটিতে আলাদা আলাদা তিনটি জীবন কাহিনী আছে। আমার সহশিল্পী নোভিয়া বেশ ভালো করেছেন।’

মেহেদী আকাশ বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নাটকে অভিনয় নিয়ে। এছাড়াও নির্মাণাধীন রয়েছে তার অভিনীত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা রিয়াজুল রিজু পরিচালিত ‘ব্ল্যাক লাইট’ সিনেমাটি। এতে জুটি হয়ে অভিনয় করছেন শাহেদ শরীফ খান ও আইরিন সুলতানা।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]