সালমানের বিয়ে না করার কারণ জানালেন ভগ্নিপতি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ২৭ নভেম্বর ২০২১

বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। এরপরও দেশের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’র তালিকায় তার নাম রয়েছে সবার উপরে। বহু বছর ধরে বিয়ে নিয়ে নানা প্রশ্নের সম্মুখীন হয়েছেন। কখনো কখনো এ নিয়ে রেগেও যান। কখনো আবার মজা করে জবাবও দেন। নাম তার সালমান খান।

কিন্তু এবার সালমানের ভগ্নিপতি ও সহ-অভিনেতা আয়ুষ শর্মা জানালেন সালমানের বিয়ে না করার আসল কারণ। আয়ুষের মতে, সালমানের বিয়ে করার সময়ই নেই!

আর জে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ জানান, সালমানের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণত এ বিষয়ে কোনো কথা তোলেন না তিনি।

তিনি আরও জানান, সালমানকে তিনি যেভাবে দেখেছেন, যেভাবে সারাদিন তিনি ব্যস্ত থাকেন, কাজ করতে থাকেন, তার আপাতত বিয়ে করার সময়ই নেই। উনি যেমন আছেন দারুণ খুশি রয়েছেন। নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই করতে পারেন।

সালমানের ভগ্নিপতি ও ‘অন্তিম’ তারকা আরও বলেন, সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী ভাইজান। একেবারে ঠিক সেভাবে জীবনযাপন করেন তিনি। আয়ুষ নিজেও তার মতো সাধারণভাবে থাকার কথা ভাবতেই পারেন না।

আয়ুষের কথায়, ‘সালমান ভীষণ অল্পতেই খুশি। উনি যেমন থাকেন, যে লাইফস্টাইল সবমিলিয়ে ভীষণ সাধারণ। বিশ্বাস করুন, আমি নিজেও ওর মতো এতো সাধারণভাবে থাকতে পারবো না। দু-তিন বছরের পুরোনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন উনি। ওসব নিয়ে কোনো মাথাব্যথাই ওর নেই। তবে হ্যাঁ, ভালো সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে ওর। যদি কখনো তিন ঘণ্টা একা থেকে টানা ভালো ছবি দেখে সময় কাটিয়ে দিতে পারে ভাই।’

এআরএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]