তুমি তো বাড়ি থাকো না, অভিযোগ আনুশকার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২৮ এএম, ২৯ নভেম্বর ২০২১

নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনো সেভাবে কথা বলতে দেখা যায় না বিরাট কোহলি আর আনুশকা শর্মাকে। তবে একে-অপরের প্রতি ভালোবাসা জাহির করার কোনো সুযোগ হাতছাড়া করেন না এই তারকা দম্পতি। দুজনই একে-অপরের ছবিতে আদরে ভরা কমেন্ট বা খুনসুটি করতে দেখা যায় প্রায়শই।

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন বিরাট। নির্জন প্রান্তরে নদীর ধারে পাশাপাশি বসে আছেন তারা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘তুমি পাশে থাকলে যেকোনো জায়গা বাড়ি মনে হয়’। ছবিতে বউ আনুশকাকে ট্যাগও করেছেন কোহলি।

 
 
 
View this post on Instagram

A post shared by Virat Kohli (@virat.kohli)

সেই ছবিতে কমেন্ট করতে ভুলেননি অভিনেত্রী। লিখেছেন, ‘একদিক থেকে ভালো। কারণ তুমি তো বাড়িতে খুবই কম থাকো’। সঙ্গে হাসি আর ভালোবাসার ইমোজি।

বিরুষ্কা জুটি এমনিতেই বেশ জনপ্রিয়। আর তারকা জুটির একসঙ্গে কোনো ছবি শেয়ার করলে নিমিষেই তা ভাইরাল হয়ে যায়।

গত বছর লকডাউন চলাকালীন গর্ভবতী খবর দিয়েছিলেন বিরাট-আনুশকা। চলতি বছরের ২১ জানুয়ারি তাদের কোল আলো করে এসেছে ভামিকা। মেয়ের সঙ্গেই বেশিরভাগ সময় কাটে তাদের। এমনকি মেয়ে আর বউকে সঙ্গে নিয়েই ক্রিকেট ট্যুরে যান কোহলি। এভাবেই খুনসুটি মাখা ভালোবাসায় কেটে যাচ্ছে এই তারকা দম্পতির জীবন।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]