প্রকাশ হলো পিজিতের মিউজিক্যাল ফিল্ম ‘ভুল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪২ পিএম, ০৪ ডিসেম্বর ২০২১

তরুণ প্রজন্মের মেধাবী সংগীতশিল্পী পিজিত প্রসেঞ্জিত মহাজন। চট্টগ্রামের ব্যান্ড সংগীতের সাথে বেড়ে উঠা তার। পিজিত ঢাকায় পা রেখেই নিয়মিত হয়েছেন সংগীত চর্চায়। এরইমধ্যে বেশ কিছু গান করে আলোচনায় এসেছেন।

এবার প্রকাশ হলো তার নতুন গান। ২ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় গানটি প্রকাশিত হয়েছে মিউজিক্যাল ফিল্ম আকারে। এ গানের শিরোনাম ‘ভুল’।

গানের কথা লিখেছেন ফকির হযরত শাহ। সুর পিজিতের। সংগীতায়োজন করেছেন অনিম খান। গানে বাঁশি বাজিয়ে নতুন মাত্রা যোগ করেছেন দেশসেরা বংশীবাদক কামরুল আহম্মেদ।

গানটি প্রকাশিত হয়েছে পপি মাল্টিমিডিয়ার ব্যানারে।

পিজিত তার নতুন গান নিয়ে বলেন, ‘এ গানের পুরো টিমের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। বিশেষ করে পপি মাল্টিমিডিয়ার কর্ণধার রাসেল মালের প্রতি। এই গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন এই সময়ের সুপরিচিত মডেল দেব, কবিতা। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন প্রতিভাবান গীতিকার এম এ আলম শুভ। সবকিছু মিলিয়ে গানটি নিয়ে আমার একটা বেশ ভালো প্রত্যাশা ছিলো। সে অনুযায়ী দুইদিনে ভালোই সাড়া পাচ্ছি।’

পিজিতের ‘ভুল’ গানের মিউজিক ভিডিওটির দৃশ্য ধারন করেছেন শেখ সাদী। সম্পাদনা করেছেন এস কে জয়।
পোস্টার ডিজাইন করেছেন পারভেজ। মেক আপে ছিলেন ছোট পলাশ। পরিচালনায় আছে ‘পি এম রেকর্ডস’।

এছাড়াও পিজিতের কণ্ঠে প্রকাশের অপেক্ষায় আছে ‘পাগলী’, ‘গল্প’, ‘পোড়ামন’, ‘সই’, ‘বৃষ্টির গান’ শিরোনামের গানগুলো।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]