বিদেশ যেতে দেওয়া হলো না জ্যাকুলিনকে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৪২ পিএম, ০৫ ডিসেম্বর ২০২১

২০০ কোটি রুপি প্রতারণার মামলায় বিদেশ যেতে দেওয়া হলো না বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে। রোববার (৫ ডিসেম্বর) মুম্বাই বিমানবন্দরে দেশটির এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জারি করা ‘লুক আউট সার্কুলার’র (এলওসি) কারণে ইমিগ্রেশন কর্মকর্তারা তাকে আটকে দেন। পরে তাকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বাই থেকে দিল্লি নেওয়া হচ্ছে। সংশ্লিষ্ট সূত্রের বরাত দিয়ে এই খবর দিয়েছে এনডিটিভি।

প্রতিবেদনে বলা হয়, জ্যাকুলিন ফার্নান্দেজ একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য দুবাই যাচ্ছিলেন। এদিকে প্রতারণার মামলায় অভিযুক্ত চন্দ্রশেখর সুকেশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে ইডি এলওসি জারি করে। এবার তাকে দিল্লিতে নিয়ে জেরা করা হবে বলে জানা গেছে।

সম্প্রতি আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট দিয়েছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার সাবেক মালিক শিবেন্দ্র সিংহ ও মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি রুপির প্রতারণা করেছিলেন সুকেশ ও তার স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি। গত অক্টোবরে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় ইডির পক্ষ থেকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকুলিনকে।

নয় লাখ রুপির পার্সি বিড়াল, ৫২ লাখ রুপির একটি ঘোড়া— এমন মোট ১০ কোটি রুপির উপহার পেয়েছিলেন জ্যাকুলিন। উপহারদাতা ছিলেন সুকেশ। ইডির দেওয়া চার্জশিটে এমন দাবি করা হয়েছে।

এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]