সৌদি আরবে অস্ত যাচ্ছে সূর্য, স্বামীর সঙ্গে রোমান্টিক এক নতুন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৪ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

সুখ সে আপেক্ষিক। নানা সময় নানাভাবে ধরা দেয়। তবু তৃষ্ণা মেটে না। হঠাৎ একটু দুঃখ দেখা দিলেই অতীতের সুখগুলো ফিকে হয়ে আসে। আবার দীর্ঘশ্বাস বুকে নিয়ে নতুন সুখের তালাশে নামে মানুষ। বলা যায় মানুষ একটা জীবন কাটিয়ে দেয় মনের মতো একমুঠো সুখের সন্ধানে।

চিত্রনায়িকা মাহিয়া মাহি। জীবনে ভাঙনের মুখ দেখেছেন। সেখান থেকে উঠে দাঁড়িয়েছেন নতুন সম্পর্কের খুঁটিতে ভর করে। ব্যবসায়ী ও গাজীপুরে রাজনীতির সঙ্গে জড়িত রাকিব সরকারকে বিয়ে করে সংসার পেতেছেন। সুখের দেখা পেয়েছেন।

jagonews24

গুছিয়ে নিয়েছেন পর্দার বাইরের ব্যক্তি জীবনটা। বর্তমানে আছেন সৌদি আরব। উমরাহ হজ পালন করতে গিয়েছেন স্বামীর সঙ্গে। একটা নতুন জীবন যেন তিনি বয়ে চলেছেন, যাকে গড়ে তুলতে চাইছেন একটু একটু করে। যে জীবনটা মার্জিত, প্রেম আর ভালোবাসায় ভরপুর।

৪ ডিসেম্বর কিছু ছবি পোস্ট করেছেন মাহি তার ফেসবুকে। সেখানে দেখা গেল সৌদি আরবের রাজপথে স্বামীর সঙ্গে রোমান্টিক সময় কাটাচ্ছেন নায়িকা। একদিকে রক্তিম আলো ছড়িয়ে দিনের কাছ থেকে বিদায় নিচ্ছে সূর্য, অন্যদিকে একগুচ্ছ ফুল হাতে তুলে দিয়ে মাহিকে একটা নতুন শুরুর পথে আহ্বান করছেন তার স্বামী। আছে আরও কিছু মুহূর্তের ছবি।

jagonews24

মুসলিমদের পবিত্র ভূমিতে এই ভালোবাসাবাসির দৃশ্যগুলো বোরকায় ঢাকা নতুন এক মাহিকে পরিচয় করিয়ে দেয়। তার ভক্তরাও ছবিগুলো বেশ উপভোগ করছেন। তা বোঝা গেল লাইক, শেয়ার আর মন্তব্যেগুলোর দিকে নজর দিয়ে।

পর্দার মাহি অনেক আগেই সফল, অনেকবার সফল। সম্প্রতি হাতে আছে বেশ কিছু কাজ। ব্যস্ততার কমতি নেই। দর্শক চাহিদাও কম নয়। মাহি এবার ব্যক্তিজীবনেও সাফল্যের স্পর্শ পেতে চাইছেন। তাই হয়তো স্বামীর হাত ধরে মক্কা-মদীনার শরীর ছুঁয়ে নিজেকে নতুন করে তোলার প্রয়াস চালালেন।

মাহির এই প্রয়াস সফল হোক। সফল নায়িকা মাহি হয়ে উঠুন ব্যক্তি জীবনের সফল ও সুখী এক নারী।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]