দ্বিতীয় সপ্তাহেও চলছে ‘নোনা জলের কাব্য’, আসছে দর্শক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ০৬ ডিসেম্বর ২০২১

রেজওয়ান শাহরিয়ার সুমিত পরিচালিত প্রথম সিনেমা ‘নোনা জলের কাব্য’। গত এক বছর ধরে নানা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব মাতিয়ে সিনেমাটি গেল ২৪ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি যারা দেখেছেন তাদের কাছে প্রশংসিত হয়েছে।

ভিন্ন ভাবনার দৃষ্টিভঙ্গি থেকে জেলেদের জীবনচিত্রের গল্প নিয়ে নির্মিত এই ছবি। এটি মুক্তির দ্বিতীয় সপ্তাহেও স্টার সিনেপ্লেক্স দেখা যাচ্ছে। পরিচালক এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, মহাখালীর এসকেএস টাওয়ার ও মিরপুরের শাখায় দেখা যাচ্ছে ‘নোনা জলের কাব্য’।

বসুন্ধরা সিটিতে বেশ ভালো চলছে ‘নোনা জলের কাব্য’, এমনটা জানিয়ে সুমিত বলেন, ‘বাংলা সিনেমার জয় হউক! অনেকেই আজ ‘নোনা জলের কাব্য’ টিকিটের জন্য আমার সাথে যোগাযোগ করছেন। এই মাত্র খবর পেলাম বসুন্ধরা স্টার সিনেপ্লেক্স-এর সব টিকিট বিক্রি হয়ে গেছে। যারা আজই এই ছবিটি দেখতে চান, তাদের অনুরোধ করেছি মিরপুর সনি সিনেপ্লেক্স-এ যেয়ে ছবিটি দেখে ফেলুন।

সাগরপাড়ে বাংলার বর্ষার রূপ তুলে ধরার চেষ্টা করেছি এই ছবিতে। তাই হলে আসুন! সপরিবারে আসুন, সবান্ধব আসুন!’

‘নোনা জলের কাব্য’ সিনেমায় অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, তিতাস জিয়া এবং তাসনোভা তামান্না। সিনেমাটির আবহ সংগীত পরিচালনা করেছেন অর্ণব।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]