মালদ্বীপে হবে ক্যাটরিনা-ভিকির মধুচন্দ্রিমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

প্রেমের সব গুঞ্জন থামিয়ে অবশেষে আজ বৃহস্পতিবার (৯ডিসেম্বর) সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন বলিউডের দুই তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশাল। রাজস্থানের ৭০০ বছর পুরনো রাজপ্রাসাধ সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারাতে হবে তাদের বিয়ে। নানা রকম বিধি নিষেধ মেনে অতিথিরা হাজির হবেন বিয়ের নেমন্তন্ন খেতে।

এই দম্পতি তাদের বন্ধুদের জন্য মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ড হোটেলে একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন বলে জানা যায়।

তাদের বিয়েতে ১২০ জন অতিথি উপস্থিত থাকবেন। সেখানে ইতালির একজন শেফ দ্বারা তৈরি একটি পাঁচ স্তরের টিফানি কেক থাকবে। মেনুতে অতিথিদের মহাদেশীয়, ঐতিহ্যবাহী রাজস্থানী, পাঞ্জাবি এবং রাজওয়াড়ি খাবার রয়েছে।

এদিকে জানা গেল, নবদম্পতি হানিমুন করতে যাবেন মালদ্বীপে। এমনই গুঞ্জন বলিউড পাড়ায়। তবে ভি-ক্যাটের কাছের মানুষদের থেকে জানা যায়, সহসাই মধূচন্দ্রিমায় যাচ্ছেন না তারা। নেবেন একটু সময়। হাতে বেশ কিছু সিনেমার কাজ আছে দুজনেরই। সেগুলো শেষ করে নিজেদের জন্য সময় বের করবেন এই জুটি।

বলিউড ভাইজান খ্যাত সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমায় কাজ করছেন ক্যাটরিনা কাইফ। ‘আন্ধাধুন’ ছবি খ্যাত পরিচালক শ্রীরাম রাঘবনের পরবর্তী ছবিরও শুটিং শুরু করবেন তিনি। সেই ছবিতে ক্যাটের বিপরীতে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে।

অন্যদিকে বিয়ের পরপরই শুটিং করতে ইন্দোরে যাবেন ভিকি। তার হাতেও রয়েছে দুইটি ছবির কাজ।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]