ভক্তদের ভোটে সবার সেরা রক ও বিটিএস ব্যান্ড

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৫৭ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

পিপলস চয়েস অ্যাওয়ার্ডস ২০২১ এবারের বিজয়ী হয়েছেন ‘দ্য রক’ খ্যাত ডোয়াইন জনসন। শুধু পিপলস অ্যাওয়ার্ডস সম্মাননা নয়, জিতে নিয়েছেন মেল মুভি স্টার, কমেডি মুভি স্টারের পুরস্কারও। এত সাফল্যে ভীষণ উচ্ছ্বসিত এই তারকা।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হয় ‘সান্তা মনিকার বার্কার হ্যাঙ্গার’থেকে। এ অনুষ্ঠানের হোস্ট ছিলেন বিখ্যাত কমেডিয়ান তারকার কেনান থম্পসন।

ডোয়াইন জনসন ২০২১ সালের পিপলস চয়েস অ্যাওয়ার্ডসের বড় বিজয়ীদের একজন। অন্যদিকে কোরিয়ান ব্যান্ড বিটিএসও তিনটি পুরস্কার পেয়েছে। সেগুলো হলো সেরা মিউজিক ভিডিও এবং ২০২১ সালের গানসহ ২০-২১ সালের সেরা গ্রুপ।

ভক্তদের ভোটের মাধ্যমেই বাছাই করা হয় পিপলস চয়েস অ্যাওয়ার্ডস বিজয়ীদের। মুভি, টেলিভিশন, সংগীত ও পপ সংস্কৃতি নিয়ে মোট ৪০টি ক্যাটাগরিতে এই পুরস্কার দেওয়া হয়। এবারের আয়োজনে মিউজিক আইকন অ্যাওয়ার্ড ক্রিস্টিনা আগুইলেরাকে, পিপলস আইকন অ্যাওয়ার্ড হ্যালি বেরিকে এবং ফ্যাশন আইকন আওয়ার্ডে ভূষিত করা হয় কিম কার্দাশিয়ানকে।

দ্য মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স পিপলস চয়েস অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সাফল্য পেয়েছে ব্ল্যাক উইডো, সিমু লিউ, শ্যাং-চি ও দ্য লিজেন্ড অফ দ্য টেন রিং, লুকিসসহ বেশ কয়েকটি সিনেমার জন্য।

তার মধ্যে ‘ব্ল্যাক উইডো’ সিনেমার অভিনেত্রী স্কারলেট জোহানসন জিতে নিয়েছেন ফিমেল মুভি স্টার অ্যাওয়ার্ড।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]