বিশেষ আয়োজন নিয়ে টিএসসিতে ‘শান’ সিনেমার টিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৯ পিএম, ০৯ ডিসেম্বর ২০২১

‘পোড়ামন ২’ দিয়ে বাজিমাত করা সিয়াম-পূজা জুটির নতুন সিনেমা ‘শান’। প্রতিক্ষীত ছবি এটি। মুক্তি পাচ্ছে আগামী ৭ জানুয়ারি। এ মুহূর্তে চলছে জোর প্রচারণা। এরই মধ্যে একাধিক পোস্টার প্রকাশ করা হয়েছে ছবিটির। আগামীকাল শুক্রবার (১০ ডিসেম্বর) আসতে চলেছে ট্রেলার।

বিশেষ আয়োজনে ট্রেলার প্রকাশ্যে আনতে চলেছে ছবিটির টিম। জানা গেছে, সিয়াম ও পূজাসহ পুরো ‘শান’ টিম যাচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র তথা টিএসসিতে। সেখানেই উপস্থিত দর্শকদের সামনে উন্মুক্ত করা হবে সিনেমাটির ট্রেলার।

এই সিনেমা পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। তাই প্রচারণার দিকটিও সামলাচ্ছে তারা। টিএসসিতে ট্রেলার রিলিজ বিষয়ে জাজ বলছে, ‘আগামীকাল ১০ ডিসেম্বর, সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির ডাস চত্বরে ‘শান’ চলচ্চিত্রের কলাকুশলীরা ট্রেলার উন্মুক্ত করবেন। একই সময়ে ট্রেলারটি অনলাইনেও উন্মুক্ত করা হবে।’

ঢাকাই সিনেমার জন্য এটি অভিনব প্রচারের আইডিয়া। দর্শকের সামনে খোলা ময়দানে উন্মুক্ত হবে ট্রেলারটি। জাজের পক্ষ থেকে, এই আয়োজনে অংশ নিতে সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে।

এদিকে ‘শান’ সিনেমা নতুন করে আলোচনায় এসেছে গত ৬ ডিসেম্বর পোস্টার প্রকাশের পর। সেখানে দেখা গেছে কেবল সিয়ামকে। পোস্টারজুড়ে অ্যাকশনের ছাপ স্পষ্ট। রক্তাক্ত সিয়ামের চেহারায় যেন ক্ষোভের আগুন জ্বলছে। পোস্টারটি পোস্ট করে জাজ ক্যাপশনে লিখেছিলো ‘বাঘ দেখলে কেউ তালি দেয় না। বাঘ দেখলে ভাগে!’ এটি নজর কেড়েছে সিয়াম ভক্তদের।

অ্যাকশন-থ্রিলারধর্মী ‘শান’ সিনেমাটি নির্মাণ করেছেন এম রাহিম। এতে সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ।

সিনেমাটির কাহিনী লিখেছেন আজাদ খান। তার সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন এম আতিকুর রহমান।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]