যে দুই তারকার অটোগ্রাফ নিয়েছিলেন ‘ম্যাট্রিক্স’ তারকা কিয়ানু রিভস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১৮ জানুয়ারি ২০২২

নিঃসন্দেহে কিয়ানু রিভস হলিউডে ভদ্র তারকাদের মধ্যে অন্যতম একজন। কানাডিয়ান এই তারকা আশির দশকের মাঝামাঝি থেকে অভিনয় করে আসছেন। শোবিজে যাত্রা শুরুর পর থেকেই অভিনয় দক্ষতা দিয়ে নিজের নাম প্রতিষ্ঠিত করে নিয়েছেন।

হয়ে উঠেছেন সত্যিকারের সিনেমা আইকন। বিশ্বের নানা প্রান্তে রয়েছে অভিনেতার ভক্ত। বিল অ্যান্ড টেডস এক্সেলেন্ট অ্যাডভেঞ্চার, পয়েন্ট ব্রেক, দ্য ম্যাট্রিক্স, স্পিড এবং জন উইকের মতো সিনেমার মেগা তারকা রিভস।

সম্প্রতি ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ -এ অভিনয় করেছেন রিভস। ‘দ্য ম্যাট্রিক্স’ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি এটি। অভিনেতা তার ক্যারিয়ারজুড়ে বিখ্যাত সব তারকাদের সঙ্গে অভিনয় করেছেন। অ্যাকশন, কমেডি, হরর, ড্রামা থেকে সাই-ফাই এবং এর বাইরেও অনেক ঘরানার ভক্তদের সামনে উপস্থিত হয়েছেন তিনি।

সম্প্রতি স্টিফেন কোলবার্টের ‘দ্য লেট শো’ এর একটি সাক্ষাৎকারে অংশ নেন রিভস। সেখানে কোটি ভক্তের প্রিয় তারকা জানিয়েছেন, তিনি দুজন তারকার অটোগ্রাফ সংগ্রহ করেছিলেন।

রিভস বলেন, দুজন ব্যক্তির কাছে অটোগ্রাফ চেয়েছিলেন তিনি। একজন বন্ধুর জন্য তিনি লু রিডের অটোগ্রাফ নিয়েছিলেন। তিনি বলেন, ‘এটি একটি ছোট কাগজের টুকরা ছিল। নীল কালিতে লিখা ছিল ‘লু রিড’।’

অপরটি নিজের জন্য নিয়েছিলেন জর্জ কলিনের অটোগ্রাফ। কালিন অটোগ্রাফে লিখেছিলেন, ‘ডিয়ার কিয়ানু,ফা*ক ইউ!’

আমি সবসময় ভাবতাম শুধু আমার অটোগ্রাফেই এমনটি লিখেছেন কলিন। তারপর আমি অন্য একজনের সঙ্গে দেখা করেছি সে বলেছিল তাদের বেলাতেও এমনটিই লিখেছে! যাই হোক, বিষয়টা সুন্দর ছিল।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]