ইয়ানকোভিচের বায়োপিকে ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:২০ পিএম, ১৯ জানুয়ারি ২০২২

পাঁচবার গ্র্যামি পুরস্কার বিজয়ী আমেরিকান গায়ক ‘উইয়ার্ড আল’ ইয়ানকোভিচের বায়োপিক নির্মিত হতে যাচ্ছে। এতে অভিনয় করবেন ‘হ্যারি পটার’ তারকা ড্যানিয়েল রেডক্লিফ।

জানা গেছে, সিনেমার নাম ‘উইয়ার্ড: দ্য আল ইয়ানকোভিচ স্টোরি।’

ইয়ানকোভিচ হলেন সর্বকালের ইতিহাসে সবচেয়ে বেশি বিক্রি হওয়া কমেডি রেকর্ডিং শিল্পী। তিনি তার সমসাময়িকদের কাজ অনুকরণ এবং প্যারোডি করার জন্য বেশ পরিচিত।

হলিউড রিপোর্টারের সূত্রে জানা গেছে, বায়োপিকটিতে ইয়ানকোভিচের জীবনের গুরুত্বপূর্ণ বেশ কিছু অজানা দিক তুলে ধরা হবে। সিনেমাটিতে তার শৈশব থেকে সংগীতের সঙ্গে জড়ানো, 'ইট ইট' এবং 'লাইক এ সার্জন'র মতো হিট কাজগুলোর মাধ্যমে যেভাবে খ্যাতি পেয়েছিলেন তার গল্প উঠে আসবে।

থাকবে তার নানা অর্জন, প্রেম, জীবনযাত্রার বেশ কিছু চিত্র।

বায়োপিকটির প্রযোজক হিসেবেও কাজ করেছেন জনপ্রিয় এ গায়ক। তিনি বলেন, ‘হ্যারি পটার তারকা ড্যানিয়েল রেডক্লিফ আমার চরিত্রে অভিনয় করবেন, আমি দারুণ আনন্দিত। আমি নিশ্চিত এই চরিত্রের জন্য ভবিষ্যৎ প্রজন্ম তাকে মনে রাখবে।’

সিনেমার চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন ইয়ানকোভিচ ও এরিক অ্যাপেল। সিনেমাটি পরিচালনা করছেন অ্যাপেল। লস অ্যাঞ্জেলসে ফেব্রুয়ারিতে সিনেমার শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]