গাইলেন কোনাল, নাচলেন হৃদি শেখ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১১ পিএম, ২১ জানুয়ারি ২০২২

জনপ্রিয় ভিডিও প্ল্যাটফর্ম লাইকি অ্যাপ। প্রতিষ্ঠানটি সবচেয়ে প্রতিভাবান কনটেন্ট ক্রিয়েটরদের মধ্য থেকে ১০ জনের অংশগ্রহণে নির্মাণ করতে যাচ্ছে একটি মিউজিক। এই ভিডিওর গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী কোনাল।

গানের ভিডিওতেও তাকেও দেখা যাবে। চমক হিসেবে থাকছেন নৃত্যশিল্পী হৃদি শেখ।

গানের সুর ও সংগীত করেছেন শাহরিয়ার আলম মার্সেল। গানটিতেও তারও কণ্ঠ থাকছে। ভিডিওতে র‍্যাপের পাশাপাশি রোহান’স ডান্স গ্রুপের সঙ্গে আরও দেখা যাবে 'লাইকি আইকন' নুসান তাসিম, আফসার, জিয়াউদ্দিন রবিন, নোবেল, সামিরা জাহিদ, আকাশ, নাহিদ, ইতি আয়েশা, সাজু ও রাসেল জেটিএসকে।

মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা ও মিউজিক লেবেল অ্যান্ড প্রোডাকশন হাউজ সিএমভি।

কোনাল বলেন, 'ট্যালেন্ট হান্ট থেকে উঠে এসে এবার লাইকি প্ল্যাটফর্মের ট্যালেন্টদের স্বাগত জানাতে এ গান করা। লাইকির মাধ্যমে প্রতিভাবানরা তাদের প্রতিভা পৃথিবীকে জানান দিচ্ছে। সেই ট্যালেন্টদের সেলিব্রেট করার জন্য এই গানটি করা। গানটি খুবই এনজয়েবল।'

এদিকে লাইকি বাংলাদেশ কর্তৃপক্ষ জানায়, কোনালের গাওয়া এ গানটি ইয়ুথদের টার্গেট করা বানানো। লাইকি তাদের সম্ভাবনাময়দের উৎসর্গ করে ভিডিও তৈরি করছে। এই মিউজিক ভিডিওর মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটরদের কঠোর পরিশ্রমকে সাধুবাদ জানানো হয়েছে এবং প্রত্যেক সৃজনশীল ব্যক্তির নিজের প্রতিভা প্রকাশের উপযুক্ত স্থান হিসেবে নিজেদের তুলে ধরেছে।

সম্প্রতি এফডিসিতে দৃষ্টিনন্দন সেট তৈরি করে গানটির শুটিং হয়েছে। এছাড়া আহসান মঞ্জিল, এসআর ফিল্মস স্টুডিও এবং ঢাকার কয়েকটি স্থানে ‘দেখবে সারা দুনিয়া’ মিউজিক ভিডিওর শুটিং হয়েছে।

ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহে গানটির মিউজিক ভিডিওটি লাইকি’র অফিশিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]