পরীমনির বিয়ের দেনমোহর এবার ১০১ টাকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২০ পিএম, ২৩ জানুয়ারি ২০২২
ছবি : সংগৃহীত

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। গতকাল শনিবার (২২ জানুয়ারি) রাতে জমকালো আয়োজন করে বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজকে। এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) হলুদ অনুষ্ঠান আয়োজন করেন তারা।

সাদা-হলদে ফুলে সাজানো হয়েছে বর-কনের মঞ্চ। দুজনের গায়ে ছিলো খয়েরি ও সোনালী কাপড়ের প্রচ্ছদ। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

বিয়েতে উপস্থিত থাকা পরিচালক গিয়াস উদ্দিন সেলিম গণমাধ্যমকে জানান, ১০১ টাকা দেনমোহরে বিয়ের আনুষ্ঠানিকতা হয় পরীমনি ও রাজের। এই বিয়েতে উকিল বাবার হয়েছেন পরিচালক রেদওয়ান রনি।

এর আগে এক সহকারী পরিচালককে ১ টাকা দেনমোহরে বিয়ে করেন পরীমনি। সেই বিয়ে আলোচনায় এসেছিলো। তবে সংসার টেকেনি খুব বেশিদিন। তবে রাজ-পরী দম্পতি আভাস দিচ্ছেন সুখে দুঃখে আজীবন পাশে থাকার। এরইমধ্যে তাদের সংসার আলো করে এক সন্তান আগমনের মতো সুখবরও মিলেছে।

পরীর বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রিত পরিচালক চয়নিকা চৌধুরী জানান, এই আয়োজন ছিল বিয়ের আনুষ্ঠানিকতা মাত্র। কারণ তারা আগেই বিয়ে করেছে। শুধু দুই পরিবারের স্বজনদের পরিচয় আর নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা পালনের জন্যই এই হলুদ ও বিয়ের আয়োজন।

প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমার শুটিং সেটে পরীমনি ও শরীফুল রাজের প্রেমও বিয়ে হয়। সম্প্রতি পরীমনি মা হওয়ার ঘোষাণা দেওয়া পর। তিনি জানান গত ১৭ অক্টোবর বিয়ে করেছেন অভিনেতা শরিফুল ইসলাম রাজকে।

এর আগে পরীমনি গ্রামের বাড়িতে এক আত্মীয়ের সঙ্গে বিয়ে হয়। সেই সংসার ভেঙে গেলে ঢাকায় এসে প্রেম করে বাগদান সারেন এক বিনোদন সাংবাদিক ও উপস্থাপকের সঙ্গে। সেই বাগদান অবশ্য বিয়ে অবধি গড়ায়নি। তার আগেই বিচ্ছেদ আসে।

এরপর এক সহকারী পরিচালককে বিয়ে করেন পরীমনি। সেই সংসার ভাঙার পর এক পুলিশ অফিসারের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ায়। এরমধ্যেই সম্প্রতি জানা যায় অভিনেতা শরিফুল রাজের গলায় বিয়ের মালা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী।

এমআই/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]