হৃতিকের নায়িকা হওয়ার এটাই সঠিক সময়: দীপিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ২৩ জানুয়ারি ২০২২

বর্তমানে বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় নাম দীপিকা পাড়ুকোন। যিনি তার অভিনয় দিয়ে অর্জন করেছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। অন্যদিকে বলিউডের গ্রিক দেবতা’খ্যাত হৃতিক রোশানও অভিনয়ে নিজেকে ছাড়িয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।

সফলতার দিক দিয়ে দুই তারকাই রয়েছেন শীর্ষে। কিন্তু বড় পর্দায় একসঙ্গে দেখা মেলেনি তাদের। প্রথমবারের মতো রুপোলি পর্দায় জুটি বাধতে যাচ্ছেন তারা। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার ‘ফাইটার’ সিনেমায় দেখা মিলবে তাদের।

গত বছরই হৃতিকের জন্মদিনে সিনেমাটির ঘোষণা করা হয়েছিল। ছবিটি ঘিরে সাধারণ দর্শকের মতো নায়িকা দীপিকাও বেশ উত্তেজিত। হৃতিকের সঙ্গে কাজ করাটাকে তিনি জীবনের অত্যন্ত এক্সাইটেড ঘটনা বলে দাবি করেন।

বলিউড হাঙ্গামায় এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি সবসময় হৃতিক রোশনের নায়িকা হতে চেয়েছি। তবে আমার মনে হয়, শুধুমাত্র কারও সঙ্গে কাজ করার ইচ্ছাই যথেষ্ট নয়। আরও অনেক কিছুই থাকতে হবে। প্রথমে সুন্দর একটি গল্প হতে হবে। সঠিক পরিচালক হতে হবে। কাজটি করার জন্য পর্যাপ্ত সময় থাকা লাগবে।

এমন অনেক বিষয় রয়েছে যা সিদ্ধান্ত নিতে সাহায্য করে। তাই হ্যাঁ, আমি মনে করি আমাদের একসঙ্গে কাজ করার এটাই সঠিক সময়।’

দীপিকা ও হৃতিক অভিনীত প্রথম সিনেমা ‘ফাইটার’ এ বছরের ৩০ সেপ্টেম্বর মুক্তির কথা ছিল। কিন্তু এখন হৃতিক অভিনীত তামিল সিনেমা ‘বিক্রম ভেধা’র রিমেকটির একই দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। তাই ‘ফাইটার’ সিনেমার মুক্তি ২০২৩ সালে পিছিয়ে দেয়া হয়েছে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]