নায়ক রিয়াজের জন্য ভোট চাইলেন পরিচালক অলিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০০ পিএম, ২৫ জানুয়ারি ২০২২

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা রিয়াজ। এবার শিল্পী সমিতির নির্বাচনে কাঞ্চন-নিপুণ পরিষদ থেকে সহ-সভাপতি পদে প্রার্থী হয়েছেন তিনি। তার জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভোট চাইছেন পরিচালক এস এ হক অলিক। রিয়াজকে বিজয়ী করার জন্যও ভোটারদের প্রতি আহ্বান জানিয়েছেন এই নির্মাতা।

সামাজিক মাধ্যম ফেসবুকে পোস্টে পরিচালক এস এ হক অলিক লেখেন, ‘হৃদয়ের কথা’ থেকেই রিয়াজ ভাইয়ের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ সেই সম্পর্কের হৃদয় ছুঁয়েছে। রিয়াজ ভাইয়ের ব্যক্তিত্ব, সততা, সরলতা সব সময় আমাকে মুগ্ধ করেছে। আমার দেখা শ্রেষ্ঠ ও ভালো মানুষদের মধ্যে রিয়াজ ভাই একজন। যার চিন্তায়, চেতনায়, মননে চলচ্চিত্র।

রিয়াজকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি লেখেন, আমি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটার নই। কিন্তু একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে, কাঞ্চন-নিপুণ পরিষদে, সহ-সভাপতি পদে রিয়াজ ভাইকে জয়ী দেখতে চাই। সকল সন্মানিত ভোটারদের কাছে প্রিয় মানুষের জন্য একটি ভোট চাই।

আগামী ২৮ জানুয়ারি (শুক্রবার) হতে যাচ্ছে চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচন। নির্বাচনের প্যানেল নিয়ে নানা আলোচনায় মুখরিত চলচ্চিত্র শিল্পীরা। সহকর্মী ভোটারদের কাছে প্রার্থীরা চাইছেন ভোট।

এবার নির্বাচনে দুটি প্যানেল অংশ নিচ্ছে। গত দুইবারের মেয়াদে মিশা-জায়েদ একটি প্যানেল দিয়েছেন। অন্যদিকে কাঞ্চন-নিপুণ দিয়েছেন একটি প্যানেল।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]