করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে শাবনাজ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৫ জানুয়ারি ২০২২

নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রী শাবনাজ। তিনি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেত্রীর স্বামী অভিনেতা নাঈম। গণমাধ্যমকে তিনি বলেন, ‘গতকাল সোমবার, (২৪ জানুয়ারি) হাসপাতালে ভর্তি করা হয়েছে শাবনাজকে। তবে তার শারীরিক অবস্থা ভালো। অক্সিজেন লেভেলও স্বাভাবিক। আশা করছি চিকিৎসা ঠিকমতো হলে সব কিছু ঠিক হয়ে যাবে।’

তিনি আরও বলেন ‘করোনা পজেটিভ হলে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন শাবনাজ। বাসায় তার চিকিৎসা ঠিকমতো হচ্ছে না বিধায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কারণ আমিও হার্টের অপারেশন করিয়েছি তাই এখন পুরোপুরি সুস্থ হয়নি।

নাঈম জানান, টাঙ্গাইল থেকে সর্দি-কাশি নিয়ে ফেরার পর পরিবারের সকলের করোনা পরীক্ষা করা হয়, তাতে শাবনাজের করোনা নেগেটিভ ছিল। কিন্তু পরে ঠান্ডার মাত্রা বেড়ে গেলে ফের পরীক্ষা করালে তার কোভিড পজিটিভ আসে।

প্রসঙ্গত, নাঈম-শাবনাজ ১৯৯১ সালের ৪ অক্টোবর ‘চাঁদনী’ ছবি দিয়ে বড় পর্দায় জুটি হিসেবে আসেন। এরপর বেশ কিছু হিট ছবি উপহার দিয়েছেন তারা ৷ একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম ও বিয়ে।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]