হাসপাতালে বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২২ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

ভারতের বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়েছে। ফুসফুসে সংক্রমনের কারণে শ্বাসকষ্টে ভুগছেন এই কিংবদন্তি গায়িকা।

বুধবার (২৬ জানুয়ারি) রাত থেকে সন্ধ্যা মুখোপাধ্যায়ের অবস্থার অবনতি হতে শুরু করে। এরপর আজ বৃহস্পতিবার তাকে হাসপাতালে নেওয়া হয়। জ্বর ও শ্বাসকষ্ট বাড়তে থাকায় করোনা পরীক্ষা করা হয়। তবে এখনও রিপোর্ট হাতে আসেনি।

ভারতীয় সংবাদমাধ্যমে থেকে জানা যায় , ইতোমধ্যে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করে সন্ধ্যা মুখোপাধ্যায়ের খোঁজ নিয়েছেন। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনেই এসএসকেএম-এর উডবার্ন ওয়ার্ডে নিয়ে যাওয়া হয় গায়িকাকে। ইতোমধ্যে তৈরি করা হয়েছে বিশেষ মেডিক্যাল বোর্ড। বর্তমানে উডবার্নের ১০৩ নম্বর কেবিনে ভর্তি আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের পরিবার সূত্রে খবর, বুধবার রাত থেকেই ঠিকমতো খাওয়া-দাওয়া করেননি শিল্পী। জ্বর বেড়েই যাচ্ছিলো। পরিস্থিতি খারাপ দেখেই বাড়িতে না রেখে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়।

এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে ‘পদ্মশ্রী’ পুরস্কার প্রত্যাখ্যান করা এই শিল্পী। প্রবীণ এই শিল্পী ১৯৭১ সালে ‘জয় জয়ন্তী’ এবং ‘নিশিপদ্ম’ সিনেমায় গানের জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। পশ্চিমবঙ্গের রাজ্য সরকার তাকে ২০১১ সালে ‘বঙ্গবিভূষণ’ উপাধিতে সম্মানিত করে।

এমআই/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]