স্বাস্থ্যবিধি মেনে শিল্পী সংঘের ভোটগ্রহণ শুরু

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ এএম, ২৮ জানুয়ারি ২০২২

অভিনয় শিল্পী সংঘের নির্বাচন আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা শুরু হয়েছে। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে স্বাস্থ্যবিধি মেনে ছোটপর্দার শিল্পীরা ভোট দিচ্ছেন।

বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী আহসান হাবীব বলেন, সকাল ৯টা থেকে আমাদের ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৫টা পর্যন্ত। আশা করছি আনন্দের মধ্যে আমাদের ভোটগ্রহণ শেষ হবে।

তিনিও আরও বলেন, ভোট দেওয়ার পর শিল্পীরা যদি ইচ্ছে করে তারা পুরোটা সময় থাকবেন। তাহলে শিল্পকলা একাডেমির মাঠে ব্যবস্থা করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তারা থাকতে পারবেন।

অভিনয় শিল্পী সংঘের হয়ে এবারের নির্বাচনে ২১টি পদে লড়াই করছেন ৪৮ জন প্রার্থী। এরমধ্যে সভাপতি পদে লড়াই করছেন আহসান হাবীব নাসিম ও ড. শাহাদাৎ হোসেন (নিপু)। সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই করছেন পাঁচজন, আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব।

jagonews24

সাধারণ সম্পাদক পদে লড়ছেন রওনক হাসান ও কবীর টুটুল। দুই যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নাজনীন হাসান চুমকি, শামীমা তুষ্টি ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম। দফতর সম্পাদক পদে মামুন অর রশিদ ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে মাহাবুবুর রহমান মোল্লা ও রাশেদ মামুনুর রহমান অপু।

আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে লড়াই করছেন তিনজন- আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।

এছাড়া সাতটি কার্যনির্বাহী পদের জন্য নির্বাচন করছেন ২০ জন প্রার্থী। প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ জানান, এবার ভোটার সংখ্যা ৭৫২।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]