ছায়াছন্দ উপস্থাপনায় এইচ এম রানা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৫ পিএম, ১৮ এপ্রিল ২০২২

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) জনপ্রিয় অনুষ্ঠানের নাম ‘ছায়াছন্দ’। ঐতিহ্যবাহী এই অনুষ্ঠানটি এক সময় দর্শকের দারুণ আগ্রহের বিষয় ছিল। বাছাইকৃত চলচ্চিত্রের গান নিয়ে এই অনুষ্ঠানটি সাজানো হয়।

চার দশক ধরে বিটিভিতে প্রচারিত হচ্ছে ছায়াছন্দ। অনেক জনপ্রিয় তারকা এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন ক্লোজআপ তারকা ও সংগীতশিল্পী এইচ এম রানা। জনপ্রিয় এই অনুষ্ঠানটি উপস্থাপনার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি।

জাগো নিউজকে রানা বলেন, “চার দশক ধরে জনপ্রিয়তা ধরে রেখেছে ‘ছায়াছন্দ’। সেই ছোটবেলা থেকে পরিবারের সবাইকে নিয়ে যে অনুষ্ঠান দেখে আমি ও আমরা অনেকেই বড় হয়েছি, সেই অনুষ্ঠানটি উপস্থাপনার সুযোগ পেয়ে আপ্লুত। এজন্য বিটিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাই।”

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন সৈয়দা ফারহানা হাসান। ঈদের তৃতীয় দিন রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে এটি। ইতোমধ্যে বিটিভির নিজস্ব অডিটোরিয়ামের বিশাল এক সেটে এর রেকডিং ও দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে।

এমআই/এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।