সিনেমার আমেজে তৈরি হলো এবারের আনন্দ মেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৮ পিএম, ২৩ এপ্রিল ২০২২

সিনেমা নির্মাণের আমেজে তৈরি হয়েছে বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদের ‘আনন্দ মেলা’। আর এটি উপস্থাপনা করবেন নাটকের দুই শিল্পী সাজু খাদেম ও নাদিয়া আহমেদ। নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠান জুড়ে।

বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, মাহিয়া মাহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স। আরো থাকছে তিন সংগীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান।

যৌথভাবে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ। এটি প্রচার হবে ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর।

ভিন্নধর্মী এই আনন্দ মেলা প্রসঙ্গে বিটিভির পরিচালক ( ৎঅনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ বলেন, ‘দর্শকদের ঈদের অন্যতম আনন্দের জায়গা বিটিভির ‘আনন্দ মেলা’। প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি। তবে এবার দর্শকরা একেবারেই ব্যতিক্রমধর্মী এক আনন্দ মেলা দেখবেন। উপস্থাপনা ও দৃশ্যায়নেও রয়েছে বৈচিত্র্য। সিনেমা বানানোর ঢংয়ে তুলে ধরা হয়েছে সমসাময়িক অনেক বিষয়। আশা করছি, এবারের আয়োজন আরো বেশি উপভোগ্য হবে।’

অনুষ্ঠানটির প্রযোজক মনিরুল হাসান বলেন, ‘সাজু খাদেম অভিনেত্রী নাদিয়াকে নিয়ে একটি সিনেমা বানাবেন। যার নাম দিয়েছেন ‘রঙিন আনন্দ মেলা’। এই সিনেমা বানাতে গিয়েই নানান দৃশ্যের আবর্তন। যা দেখা যাবে এবারের আনন্দ মেলাতে। পাঁচ দশকের গান নিয়ে পাঁচরকম গেটাপে মঞ্চে হাজির থাকবেন জনপ্রিয় তারকারা।

এমনকি অনুষ্ঠানের এক পর্যায়ে বিশেষ এক কারণে সাজু খাদেমকে চড় মেরে বসবেন অভিনেতা তুষার খান! সবমিলিয়ে এবারের আনন্দমেলায় থাকছে ভিন্নতা।’

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।