পল্লবীর মৃত্যু মামলায় প্রেমিক গ্রেফতার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ১৭ মে ২০২২

অভিনেত্রী পল্লবী দের অপমৃত্যু মামলায় তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার পল্লবীর বাবা নীলু দে পুলিশের কাছে অভিযোগ করেন, তার মেয়েকে খুন করা হয়েছে। তিনি সাগ্নিক, তার বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়সহ বেশ কয়েকজনের নামে সাধারণ ডায়েরি করেছিলেন।

পুলিশের সূত্র দিয়ে ভারতীয় বিভিন্ন গণমাধ্যম জানায়, পুলিশের তদন্তকারী অফিসাররা গরফা থানায় কলকাতা পুলিশের এক ডেপুটি কমিশনারের সামনে সাগ্নিককে সোমবার সারা রাত জিজ্ঞাসাবাদ করে। জিজ্ঞাসাবাদ সন্দেহ হওয়ায় আজ সন্ধ্যায় তাকে গ্রেফতার করে পুলিশ।

পল্লবীর বাবার দাবি ছিল, অন্য এক তরুণী ঐন্দ্রিলার সঙ্গে সম্পর্কে থাকতে চেয়েই মেয়েকে খুন করেছেন সাগ্নিক। তারা জানিয়েছিলেন, পল্লবীর উপার্জিত অর্থও হস্তগত করার চেষ্টা করছিলেন সাগ্নিক।

রোববার (১৫ মে) সকালে কলকাতার গড়ফারের ওই ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় পল্লবীর মরদেহ। মাসখানেক আগে থেকেই প্রেমিক সাগ্নিককে নিয়ে এই বাসায় বসবাস শুরু করেন পল্লবী।

সাগ্নিকের সঙ্গে ‘লিভ ইন’-এ ছিলেন পল্লবী। তবে বাড়ি ভাড়া নেওয়ার সময় তারা নিজেদের ‘বিবাহিত’ হিসেবে পরিচয় দিয়েছিলেন।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]