অনন্ত-বর্ষাকে দেখে বিদেশি সাংবাদিকদের উচ্ছ্বাস, ভক্তদের সেলফি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ১৮ মে ২০২২

কানে গিয়ে আলোর দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা জুটি। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। পাশাপাশি বেশ কজন ভক্তও জুটে গেল এই দুই তারকার। যারা তাদের সঙ্গে সেলফি তুললেন।

আগেও অনন্ত-বর্ষা তাদের সিনেমা নিয়ে কান উৎসবে অংশ নিয়েছেন। এবারও ৭৫তম আসরে তারা গেলেন ‘দিন: দ্যা ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ ছবি দুটি নিয়ে। সেখানেই বিদেশি ক্যামেরাম্যানদের ক্যামেরায় ধরা দিলেন এই তারকা দম্পতি।

চিত্রনায়ক অনন্তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মঙ্গলবার (১৭ মে) একটি ভিডিও আর কিছু ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, গাঢ় সবুজ স্যুটে অনন্ত আর সঙ্গে লাল গাউনে বর্ষা নজর কাড়ছেন সবার। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের ছবি তুলছেন।

সোমবার (১৬ মে) কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত-বর্ষা। মূলত সেখানে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখানো হবে। ট্রেলার দেখে আগ্রহী সিনেমা ব্যবসায়ীরা তাদের দুটি সিনেমা কিনে নেবেন। আশা করা হচ্ছে হলিউডের আদলে নির্মিত ছবি দুটি মন কাড়বে বিভিন্ন দেশের সিনেমার
প্রযোজক ও পরিবেশকদের।

এর আগে অনন্ত জলিলের অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে অনন্ত বলেন, ‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব।

এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ হবে। আমাদের ‘দিন: দ্য ডে’ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

আর বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]