সুস্থ হয়ে শারমিন গাইলেন বিচ্ছেদের গান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪১ পিএম, ১৯ মে ২০২২

জীবন মৃত্যুর সাথে লড়াই করে চ্যানেল আইয়ের সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন জনপ্রিয় ফোক শিল্পী শারমিন এখন পুরোপুরি সুস্থ। আগের মতো আবারও শুরু করেছেন গান। শারমিন এবার গাইলেন বিচ্ছেদের গান।

শিরোনাম ‘পারলে একবার দেইখ্যা যাইও’। সাংবাদিক নেতা ও গীতিকার মোল্লা জালালেরর কথা ও সুরে ‘Trital music & Drama’ নামের ইউটিব চ্যানেলে ১৯ মে মুক্তি পেয়েছে শারমিনের কণ্ঠের এ গানটি।

জটিল রোগে আক্রান্ত হয়ে শারমিন অনেকদিন গানের জগতের বাইরে ছিলেন। তার এই সুস্থতার জন্য মহান আল্লাহ তায়ালার প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। তিনি বলেন, ‘একমাত্র মহান প্রভুর অশেষ রহমতই আমাকে মৃত্যুর হাত থেকে ফিরিয়ে এনেছেন। কোটি কোটি মানুষের ভালোবাসা আর দোয়ার কারণেই আজ আমি গাইতে পারছি’।

টানা দুই মাসের বেশি সময় তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। ময়মনসিংহের নান্দাইলের মেয়ে শারমিন ছোট বেলা থেকেই তার পিতা বাউল শিল্পী হুমায়ুন কবীরের কাছে তালিম নেন। ২০১৫ সালে চ্যানেল আই আয়োজিত রিয়েলিটি শো সেরা কণ্ঠের মাধ্যমে চ্যাম্পিয়ন হয়ে লাইম লাইটে আসেন। সেই থেকে শুরু। আর পেছন ফিরে তাকাতে হয়নি। মাত্র অল্প সময়ের মধ্যে বিচ্ছেদ গানে শারমিন নিজের শক্ত অবস্থান নেন। শারমিনের গাওয়া গানের কোটি কোটি ভিউ হতে থাকে।

হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তিনি আর গাইতে পারেননি। নতুন করে গাইতে শুরু করেছেন আবার। সে ধারাবাহিকতাতেই তার নতুন বিচ্ছেদ গানটি প্রকাশ হলো।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]