হলিউডের সিনেমা নিয়ে নার্ভাস আলিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৯ মে ২০২২

বলিউড ডিভা আলিয়া ভাট। যিনি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। রাজত্ব করছেন বলিউডে। এবার এই অভিনেত্রী শুরু করতে যাচ্ছেন তার হলিউড যাত্রা।

এর আগেই জানা গিয়েছিল ‘হার্ট অফ স্টোন’ সিনেমার মধ্য দিয়ে হলিউডে অভিষেক করবেন আলিয়া। এ সিনেমায় অভিনেত্রী গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সঙ্গে অভিনয় করবেন তিনি।

অভিনেত্রী আজ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে তিনি ভক্ত ও অনারাগীদের জানান, আসন্ন সিনেমা ‘হার্ট অফ স্টোন’- এর শুটিংয়ের জন্য হলিউডের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন।

নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার প্রথম হলিউড ফিল্ম শ্যুট করতে যাচ্ছি! আবারও একজন নবাগতের মতো অনুভব করছি। খুব নার্ভাসও লাগছে। আমাকে শুভকামনায় রাখবেন।’

টম হার্পার পরিচালিত ‘হার্ট অফ স্টোন’ আমেরিকান প্রেক্ষাপটের গুপ্তচরদের গল্পের সিনেমা। গ্যাল গাডট, আলিয়া ছাড়াও এতে অভিনয় করেছেন সোফি ওকোনেডো, ম্যাথিয়াস শোয়েগফার, জিং লুসি এবং পল রেডি।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]