কলকাতায় এবার মডেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৪৯ এএম, ২৬ মে ২০২২

সম্প্রতি রহস্যজনক মৃত্যু হয়েছে ওপার বাংলার টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে-র। তার মৃত্যুরহস্য এখনো উদঘাটিত হয়নি। এরই মধ্যে কলকাতার আরেক মডেল ঝুলন্ত মরদেহ উদ্ধার করলো কলকাতার পুলিশ। বুধবার (২৫ মে) সন্ধ্যায় কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় বিদিশা দের মরদেহ।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলা ও আনন্দবাজার অনলাইন সূত্রে জানা গেছে, কলকাতার নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। তার মৃত্যুর কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা পুলিশ তদন্ত করছে।

পুলিশের বরাতে গণমাধ্যমগুলো জানিয়েছে, বিদিশার গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া ছিল। তার ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়। বিদিশার দেহের পাশে পাওয়া গেছে একটি সুইসাইড নোটও।

এই উঠতি মডেলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এরই মধ্যে থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী পল্লবী দে-র ঝুলন্ত দেহ। তার মৃত্যু রহস্যভেদ হওয়ার আগেই ১০ দিনের মাথায় বিদিশার অস্বাভাবিক মৃত্যু হলো।

এমআই/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]