নতুন কমিটি পেলেন চলচ্চিত্র সহকারী পরিচালকরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৮ পিএম, ২৮ মে ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির দ্বিবার্ষিক (২০২২-২০২৩) নির্বাচন হয়েছে শুক্রবার। সকাল ৯টা থেকে দুপুর ১টা এবং দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিএফডিসিতে নির্বাচনের ভোটগ্রহণ হয়েছে। এরপর ভোটগণনা শুরু হয়। রাতে হয় ফল ঘোষণা।

এবার নির্বাচনের আগে সভাপতি এস আই ফারুকসহ প্রচার ও দপ্তর সম্পাদক আকতার হোসেন (আকতার হামিদ), কার্যকরী সদস্য একরামুল ইসলাম একরাম, আজহার হোসেন, মোসাদেক রহমান ফাগুন, আবু হানিফ পাঠান, মাসুদা আক্তার ঐশিকা, আমিনুল ইসলাম আপেল, রবিউল ইসলাম রবি, মোস্তাফিজুল ফিদাউল হাসান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

নির্বাচন করে বিজয়ী হয়েছেন সহ-সভাপতি পদে মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে এ টি এম বাবুল সরকার, সহ-সাধারণ সম্পাদক পদে মো. জামান, কোষাধ্যক্ষ পদে গাজী জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক হয়েছেন মো. মিজানুর রহমান মিজান।

বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মণি।

বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির এবার মোট ভোটার ছিল ১৯৯ জন। নির্বাচন কমিশন ছিলেন বীরমুক্তিযোদ্ধা নুর মোহাম্মদ মণি। তার সঙ্গে সদস্য হিসাবে ছিলেন বিএইচ নিশান, এম এ আউয়াল।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]