আবারও স্বামীর প্রেমে পড়েছেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৪ পিএম, ২৮ মে ২০২২

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ সিনেমার শুটিং করতে গিয়ে কাছাকাছি আসেন অভিনেতা শরিফুল রাজের সঙ্গে। এরপর বন্ধুত্ব ও প্রেম। তারপর বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

গত বছর ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। বিষয়টি ওই সময় গোপন রাখলেও চলতি বছরের জানুয়ারিতে ‘অন্তঃসত্ত্বা’ হওয়ার খবরের সঙ্গে বিয়ের বিষয়টি জানান ‘বিশ্বসুন্দরী’খ্যাত এই তারকা।

বিয়ের পর থেকে ভালোবাসার সংসারে ডুবে আছেন রাজ-পরীমনি। অনাগত সন্তানের অপেক্ষায় ঢালিউডের এই তারকা দম্পতি। অথচ পরীমনি আবারও প্রেমে পড়েছেন স্বামী শরিফুল রাজের।

শুক্রবার (২৭ মে) রাতে সামাজিক মাধ্যম ফেসবুকে কয়েকটি ছবি শেয়ার করেন পরীমনি। যেখানে দেখা যায়, স্বামী রাজ তাকে বিশেষ ডিনারের আয়োজন করে সারপ্রাইজ দিয়েছেন। সেই ছবির ক্যাপশনে পরীমনি লেখেন, ‘মাই ডিয়ার হাসবেন্ড, আমি আবার আপনার প্রেমে পড়েছি!’

এদিকে পরীমনির শেয়ার করা ছবিতে একটি বিশেষ কেকও দেখা যায়। এই কেকের ওপর লেখা, ‘তুমি আমাকে আরও ভালো বানিয়েছ। আমাদের সন্তান আমাকে শ্রেষ্ঠ বানাবে। ভালোবাসি তোমায় প্রিয় বউ’।

এমআই/এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]