জন্মদিন কাটাতে প্রেমিকা মালাইকার সঙ্গে প্যারিসে অর্জুন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ২৬ জুন ২০২২

বলিউড অভিনেতা অর্জুন কাপুর। তার সিনেমার জন্য অপেক্ষায় থাকেন ভক্তরা। বিরতির পরে আবার তিনি কাজে ফিরেছেন। কাজের জন্য কমাতে হয়েছে বাড়তি ওজন। সম্প্রতি তার অবিশ্বাস্য রূপান্তর দিয়ে সবার নজর কেড়েছেন।

তবে নিজের জন্মদিন কাটাতে আবারও বিরতি নিয়েছেন তিনি। ২৩ জুন তিনি প্যারিসে গেছেন। সঙ্গে বান্ধবী মালাইকা অরোরাও আছেন। ২৬ জুন অর্জনের জন্মদিন। অভিনেতা তার প্রিয় মানুষটির সঙ্গে জন্মদিন উদযাপন করবেন একান্ত গোপনে।

দেশ ছাড়ার সময় এয়ারপোর্টে তাদের দেখা যায়। তখন পাপারাজ্জিরা তাদের ছবি তুলেন। সঙ্গে সঙ্গে ভাইরাল নেট দুনিয়ায় সে ছবি। একজন মন্তব্য করেছেন, ‘তাদের একসাথে চমৎকার দেখাচ্ছে।’

অন্য একজন লিখেছে, ‘বিয়ে কখন?’ তৃতীয় একজন মন্তব্য করেছেন, ‘আমি তাদের দেখে খুশি।’

তবে অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, অর্জুন সম্প্রতি কোনো ছুটি পাননি। তিনি ‘এক ভিলেন রিটার্নস’র জন্য প্রচারে নামবেন। তার আগে তিনি জন্মদিনটা আনন্দে কাটাতে চান। তাই মালাইকার সঙ্গে প্যারিসে উড়ে গেছেন। দুজনে বিশ্বের সবচেয়ে রোমান্টিক শহরে এক সপ্তাহ কাটাবেন।

এমআই/এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]