কেকের মৃত্যুর পর নজরুল মঞ্চে এবার গাইলেন সোনু নিগম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৩০ এএম, ২৭ জুন ২০২২

কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে এসে গত মাসে মারা যান ভারতের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কেকে। এ ঘটনার পর শহরের ঐতিহ্যবাহী এই অডিটোরিয়ামের অব্যবস্থাপনা নিয়ে অনেকেই মুখ খুলেছিলেন।

এবার সেখানেই গান গাইলেন দেশটির আরেক জনপ্রিয় সঙ্গীত শিল্পী সোনু নিগম। তবে ভিড় নিয়ন্ত্রণে আয়োজকদের পক্ষ থেকে বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছিল।

যেকোনো দুর্ঘটনা এড়াতে সোনু নিগমের সঙ্গীতানুষ্ঠানের বাইরে তিনটি অ্যাম্বুলেন্স আর দমকল বাহিনীর গাড়ি ছিল। অনুষ্ঠানস্থলে যেন মাত্রাতিরিক্ত ভিড় না হয়, সেদিকে কড়া নজর ছিল আয়োজকদের।

এবার অনুষ্ঠানের জন্য নির্ধারিত টিকিটের চেয়ে একটিও বেশি বিক্রি করেননি আয়োজকরা। সেই সঙ্গে ছিল বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। এসবের মাঝে সুষ্ঠুভাবেই গান গেয়েছেন সোনু নিগম। তবে তার কলকাতায় পারফর্ম করতে আসার খবর অনেকেই জানতেন না।

গত ৩১ মে কৃষ্ণকুমার কুনাথ ওরফে কেকে নজরুল মঞ্চে পারফর্ম করে ফেরার পথে গাড়িতেই অসুস্থ বোধ করেন। হোটেলে গিয়েই তিনি অজ্ঞান হয়ে পড়েন। এরপর দ্রুত হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, সেই রাতে মাত্রাতিরিক্ত ভিড় ছিল নজরুল মঞ্চে। এজন্য খুলে দিতে হয়েছিল অডিটোরিয়ামের দরজা। ফলে এসিগুলোও ঠিক মতো কাজ করেনি সেদিন। ওই সময় বারবার ঘামাচ্ছিলেন আর পানি পান করছিলেন কেকে। অতিরিক্ত গরমে মঞ্চের লাইটও নিভিয়ে দিতে বলছিলেন তিনি।

এমপি/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]